'হার নিশ্চিত ছিল, চিকিৎসকরা জিতিয়ে দিলেন', বোন টিউমারের অস্ত্রোপচার নিয়ে লিখলেন Gourab

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উত্তর দিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roy Chowdhury)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 26, 2021, 06:24 PM IST
'হার নিশ্চিত ছিল, চিকিৎসকরা জিতিয়ে দিলেন', বোন টিউমারের অস্ত্রোপচার নিয়ে লিখলেন Gourab

নিজস্ব প্রতিবেদন: কেমন আছেন 'ওগো নিরুপমা' ধারাবাহিকের আবীর? তাঁর অস্ত্রোপচার কী শেষ হয়েছে? এমনই নানান প্রশ্ন উঠে আসছিল অনুরাগী কাছ থেকে। অবশেষে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উত্তর দিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roy Chowdhury)। 

গৌরব (Gourab Roy Chowdhury) তাঁর ফেসবুকের পাতায় লেখেন, ''এই যুদ্ধে হার নিশ্চিত ছিল, হাতটা অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু চিকিৎসকরা ৬ ঘণ্টার যুদ্ধে আমাকে এবং আমার হাতটাকে জিতিয়ে দিলেন। ধন্যবাদ জানালেও কম হয়ে যাবে... ধন্যবাদ ডক্টর''।

আরও পড়ুন-''অনেক সুখ স্মৃতি, আর দেখা হবে না, এই বোধটা ভীষণ কষ্ট দিচ্ছে'', লিখলেন ঊর্মিমালা বসু

গৌরবের (Gourab Roy Chowdhury) এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। সকলেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

আরও পড়ুন-আলতা রাঙা পায়ের সঙ্গে লাল-সাদা স্কার্ট, সাবেকিয়ানা ও ফ্যাশনের মিশেলে সাজলেন Rhea

জানা যাচ্ছে, গত রবিবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roy Chowdhury)। সোমবার তাঁর কনুইয়ে হওয়া বোন টিউমারের অস্ত্রোপচার হয়। এর আগে গত জুন মাসে 'ওগো বধূ নিরুপমা'র শ্যুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা গৌরব রায়চৌধুরী। পরে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। জানা যায়, কপালে হওয়া একটি ফোড়া থেকে চোখে সংক্রমণ হয়েছে অভিনেতার। সঙ্গে তাঁর কনুইতে বোন টিউমারও ধরা পড়ে। তখনই গৌরব জানিয়েছিলেন, শীঘ্রই তাঁর বোন টিউমারের অস্ত্রোপচার হবে। তবে এই অস্ত্রোপচারের কথা ছিল অগস্টের শুরুতেই। মৈনাক ভৌমিকের ছবি 'একান্নবর্তী'র শ্যুটিংয়ে ব্যস্ত থাকার কারণে অস্ত্রোপচারের দিন পিছিয়ে দেন গৌরব।

প্রসঙ্গত, টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ গৌরব (Gourab Roy Chowdhury)।বহু টেলিভিশন শোতে অংশ নিয়েছেন তিনি। 'তোমায়ে আমায় মিলে', 'শুভ দৃষ্টি', 'তৃণায়ণী' সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। গৌরব, শ্রুতি দাস এবং জেসমিন রায় অভিনীত 'তৃণায়ণীর' সাফল্যের পর নির্মাতারা এই ধারাবাহিক ওড়িয়া এবং তেলেগু ভাষাতেও বানাচ্ছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.