Urfi Javed : অনাবৃত শরীর, হাতে ধরা চকোলেটে স্তন ঢাকলেন উর্ফি! চোখ ঢাকল নেটপাড়া...

কখনও মোবাইল, কখনও আবার ওয়াইন গ্লাস, আর এবার হাতে ধরা চকোলেট দিয়ে স্তন ঢাকলেন উর্ফি জাভেদ। পোশাকের সঙ্গে বেল্ট দিয়ে প্যারালাল ডেনিম জিন্স পরেছেন উর্ফি জাভেদ। অনেকেই উর্ফিকে দেখে লজ্জা পেলেও তিনি কিন্তু দিব্যি গাড়ি থেকে নেমে পাপারাৎজির ক্য়ামেরার সামনে পোজ দিয়েছেন। নাগরিকের প্রশ্ন এ কী পরে রাস্তায় বেরিয়ে পড়েছেন উর্ফি জাভেদ? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 26, 2022, 08:11 PM IST
Urfi Javed : অনাবৃত শরীর, হাতে ধরা চকোলেটে স্তন ঢাকলেন উর্ফি! চোখ ঢাকল নেটপাড়া...

Urfi Javed,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিত্যদিনই ফ্যাশন স্টেটমেন্টের কারণে খবরের শিরোনামে উঠে আসেন উর্ফি জাভেদ। এখনও পর্যন্ত একটি পোশাক উর্ফি কখনও দ্বিতীয় দিন পুনরাবৃত্তি করেছেন বলে মনে পড়ে না। উর্ফির ফ্যাশান সেন্স নজর কেড়েছে খোদ বলিউডের ফ্যশান আইকন রণবীর সিং-এর। সেই উর্ফিই এবার যা করলেন তা দেখে চোখ ঢাকছেন নেটপাড়ার অনেকেই। বহু নেট নাগরিকের প্রশ্ন এ কী পরে রাস্তায় বেরিয়ে পড়েছেন উর্ফি জাভেদ? 

শনিবার স্বচ্ছ কাপড় পরে নিজের বাড়ির সামনে রাস্তায় বের হয়ে যান উর্ফি জাভেদ। লজ্জা নিবারণে দুটো হাত দিয়ে নিজের দুই স্তন ঢেকেছেন উর্ফি জাভেদ। সেই দুই হাতে আবার ধরা চকোলেট। পোশাকের সঙ্গে বেল্ট দিয়ে প্যারালাল ডেনিম জিন্স পরেছেন উর্ফি জাভেদ। অনেকেই উর্ফিকে দেখে লজ্জা পেলেও তিনি কিন্তু দিব্যি গাড়ি থেকে নেমে পাপারাৎজির ক্য়ামেরার সামনে পোজ দিয়েছেন।

আরও পড়ুন-'মন্নত'-এর একেবারে কাছে, সেজে উঠছে 'দীপবীর' ১১৯ কোটির বাড়ি

কিছুদিন আগে উন্মুক্ত শরীরে শুধুমাত্র মোবাইল দিয়ে নিজের স্তন ঢেকেছেন উর্ফি জাভেদ। আর উপর দিয়ে আলগোছে গলিয়ে নিয়েছেন নীল একটি জ্যাকেট। যদিও সেটি খোলাই রেখেছিলেন। ভিডিয়ো পোস্ট করে উর্ফির ক্যাপশান ছিল 'পুরোপুরি চার্জড'। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বেজেছিল পাঞ্জাবি গায়িকা জিডি কৌরের গাওয়া একটি গান। যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছিল নেটপাড়ার। 

আরও পড়ুন-সেজেগুজে বোল্ড লুকে ই-রিক্সায় সওয়ার জাহ্নবী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

নিত্যদিনই পোশাক নিয়ে নতুন কিছু না কিছু করতে থাকেন। আর তাঁর কাণ্ডকারখানাতেই মজে থাকে নেটপাড়া। তবে এবার উর্ফি যা করেছেন, তা একপ্রকার সবকিছুর ঊর্ধ্বে পৌঁছে গিয়েছে বললে ভুল হয় না।

প্রসঙ্গত বছর ২৪-এর উর্ফিকে প্রথমবার দেখা গিয়েছিল ২০১৬ সালে, 'বড়ে ভাইয়া কি দুলহনিয়া' টেলি ধারাবাহিকে। পরবর্তী কালে 'মেরি দুর্গা', 'বেপনহা', 'ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়', 'কসৌটি জিন্দেগি কি'-র মতো টেলি ধারাবাহিকে অভিনয় করেছেন উর্ফি। অল্ট বালাজির 'পাঞ্চ বিট সিজন-২'-তেও অভিনয় করেছেন। শেষবার বিগ বস ওটিটি-তে দেখা যায় উর্ফিকে।সম্প্রতি হায় হায় ইয়ে মজবুি মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে উর্ফি জাভেদকে। 

এদিকে সম্প্রতি 'কাঁচা বাদাম' গার্ল অঞ্জলি অরোরা-র জন্মদিনে গিয়ে আলোচনায় উঠে এসেছিলেন উর্ফি। সেখানে তিনি পরেছিলেন বডি হাগিং থাই হাই স্লিট ড্রেস। তবে নজর কাড়ে পোশাকের সঙ্গে উর্ফির ব্রাইডাল গোল্ডেন চুড়া। তিনি কানে পরেছিলেন গোল্ডেন ঝুমকো। সেখানে তাঁর সোনালি রঙের চূড়া নিয়ে প্রশ্ন করা হলে অবলীলায় হাসতে হাসতে বলে বসলেন এটা কিন্তু সোনার নয়, এর দাম মাত্র ২০০ টাকা। সেদিন উর্ফির সততার প্রশংসা করেছিল নেটপাড়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)