Urfi Javed: 'মুসলিম ছেলে বিয়ে করব না, স্ত্রীকে নিয়ন্ত্রণে রাখতে চায়' ফের বিতর্কে উর্ফি জাভেদ

'আমি কোনও ধর্মে বিশ্বাস করি না' অকপট উর্ফি

Updated By: Dec 23, 2021, 06:25 PM IST
Urfi Javed: 'মুসলিম ছেলে বিয়ে করব না, স্ত্রীকে নিয়ন্ত্রণে রাখতে চায়' ফের বিতর্কে উর্ফি জাভেদ

নিজস্ব প্রতিবেদন: বিগ বস ওটিটিতে(Bigg Boss OTT) নজর কেড়েছিলেন অভিনেতা উর্ফি জাভেদ(Urfi Javed)। প্রতিদিনই খবরে উঠে আসে উর্ফির নাম। তবে তাঁর সিনেমা বা অভিনয়ের থেকে বেশি তিনি খবরে থাকেন তাঁর জামাকাপড় ও বিতর্কিত মন্তব্যের জন্য। এবার তাঁর এক মন্তব্যের জেরে ফের খবরের শিরোনামে উর্ফি। বলিউডে এখন বিয়ের মরশুম। একের পর এক তারকা বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন এরই মাঝে নিজের বিয়ের পরিকল্পনা জানান উর্ফি। কী ধরনের ছেলে তিনি পছন্দ করেন উর্ফি? 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে উর্ফি তাঁর ক্ষোভ উগড়ে দেন মুসলিমদের(Muslim) উপরে। তিনি বলেন,'আমি একজন মুসলিম মহিলা। কিন্তু বেশিরভাগ বিদ্বেষমূলক মন্তব্য আমি পাই মুসলিম ছেলেদের থেকে। সেই সব মুসলিম  ছেলের বলে থাকে যে আমি মুসলিমদের ইমেজ নষ্ট করছি। তাঁরা আমায় ঘৃণা করেন কারণ মুসলিম ছেলেরা তাঁদের বাড়ির মেয়েদের নিয়ন্ত্রন করে। এমনকি তাঁরা গোটা সম্প্রদায়ের মেয়েদেরই কন্ট্রোলে রাখতে চায়। এই কারণেই আমার ইসলামের(Islam) উপর আমার আস্থা নেই। আমাকে তাঁরা বারংবার ট্রোল করে কারণ তাঁদের ধর্মের রীতিনীতি, গোঁড়ামি আমি মানি না, আমি ওদের কথা মতো আচরণ করি না।'

আরও পড়ুন: Nusrat Jahan: 'জ্বরের থেকেও বেশি ভাইরাল আমি, শুধু বাথরুমে প্রাইভেসি পাই, সোজাসাপটা কথা বলেই কেস খাই',বিস্ফোরক নুসরত

বিয়ে প্রসঙ্গে উর্ফি বলেন,'আমি কোনওদিন কোনও মুসলিম ছেলেকে বিয়ে করব না। আমি ইসনামে বিশ্বাস করি না। আমি কোনও ধর্মই অনুসরণ করি না। কে আমার প্রেমে পড়ল আর কে পড়ল না, তা আমি পাত্তা দিই না। যাকে আমার ইচ্ছে হবে তাঁকেই আমি বিয়ে করব।' ধর্ম প্রসঙ্গে অভিনেতা বলেন, 'আমার বাবা খুবই রক্ষনশীল ছিলেন। আমার যখন সতেরো বছর বয়স তখন তিনি আমার ভাইবোন সহ আমাকে আর মাকে ছেড়ে চলে যান। আমার মা খুবই ধর্মীয় কিন্তু কখনো আমাকে ধর্ম নিয়ে জোর করেননি। জোর করে কাউকে ধর্মের অন্তর্গত করা যায় না। ধর্ম মন থেকে মানতে হয়। নইলে আল্লা বা তুমি কেউই খুশি হবে না'।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.