মদ্যপানের জন্য ডেকে পর্ন ভিডিও দেখান, বিকির বাবার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

কোনও মন্তব্য করেননি বিকি কৌশল

Updated By: Oct 15, 2018, 12:32 PM IST
মদ্যপানের জন্য ডেকে পর্ন ভিডিও দেখান, বিকির বাবার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : ‘মি টু’ ঝড়ে বেসামাল বলিউড। নানা পাঠেকর থেকে শুরু করে সুভাষ ঘাই কিংবা সাজিদ খান কিংবা বিকাশ বহেল, যৌন হেনস্থার অভিযোগ উঠেছে বলিউডের একাধিক নামিদামি ব্যাক্তির বিরুদ্ধে। এবার অভিনেতা বিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ।

রিপোর্টে প্রকাশ, ‘আব তক ছাপান্ন’, ‘হানিমুন ট্রাভেলস’ সহ একাধিক সিনেমায় একশন ডিরেক্টরের ভূমিকায় দেখা যায় বিকি কুশলের বাবা শ্যাম কৌশলকে। আর সেই শ্যাম কৌশলই নাকি নমিতা প্রকাশ নামে এক মহিলার যৌন হেনস্থা করেছেন। মহিমা কুকরেজা নামে এক মহিলা ইতিমধ্যেই শ্যাম কৌশলের বিরুদ্ধে নমিতার অভিযোগকে প্রকাশ্যে এনেছেন।

 

 
 
 
 

 
 
 

আরও পড়ুন : মেয়ে আরাধ্যাকে নিয়ে মারাত্মক কথা বললেন ঐশ্বর্য

নমিতার অভিযোগ, ২০১৬ সালে ‘হানিমুন ট্রাভেলস’-এর আউটডোর শুটিংয়ের সময় শ্যাম কৌশল নাকি তাঁকে মদ্যপানের জন্য তাঁর ঘরে নিমন্ত্রণ করেন। যখন নমিতা বিষয়টি নিয়ে আপত্তি জানান, তখন শ্যাম কৌশল তাঁকে পর্ন সিনেমার ক্লিপ দেখাতে শুরু করেন বলে অভিযোগ। যদিও শ্যাম কৌশল বা বিকি কৌশল এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেনননি।

দেখুন মহিমা কুকরেজার সেই টুইট...

 

এদিকে সম্প্রতি বলিউডের জনপ্রিয় পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে জুন হেনস্থার অভিযোগ ওঠে। সালোনি চোপড়ার পর সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন অভিনেত্রী রাচেল হোয়াইট। বলিউডলাইফ ডট কম-কে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাতকারে রাচেল বলেন, সাজিদ খানের কাছে অডিশন দিতে গেলে, এক ভয়ঙ্কর অভিজ্ঞতা হয় তাঁর। ‘বিভাজিকায় টোকা দিয়ে সাজিদ জিজ্ঞাসা করেন, এটা কি আসল?’ বলিউডের জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে এবার এমনই বিস্ফোরক অভিযোগ করেন রাচেল। সাজিদের ওই প্রশ্ন শুনে প্রথমে থতমত খেয়ে যান অভিনেত্রী। এরপর বেশ কিছুক্ষণের জন্য হয়ে যান স্থিরও। পরিচালকের সামনে বেশ কিছুক্ষণ রাচেল কোনও কথা বলতে পারেননি বলেও জানান এই অভিনেত্রী।

ওই সময় কেন তিনি কোনও অভিযোগ করেননি বলে প্রশ্ন করা হয় রাচেলকে? বলিউডলাইফের এই প্রশ্নের উত্তরে রাচেল বলেন, তিনি ওই সময় ভয় পেয়ে গিয়েছিলেন। যে ব্যক্তি তাঁর সামনে দাঁড়িয়ে ওই ধরনের অশ্লীল প্রশ্ন করছেন, তিনি আসলে সাজিদ খান। বলিউডের অন্যতম নামি পরিচালক। তাই তাঁর বিরুদ্ধে কীভাবে কোনও অভিযোগ করবেন, তা ভেবে কুলিয়ে উঠতে পারেননি বলেও জানান রাচেল। শুধু তাই নয়, ওই সময় মুম্বইয়ের একটি এপার্টমেনটে তিনি একা থাকতেন। তাই সাজিদ খান যদি তাঁর উপর চড়াও হয়ে মারধর শুরু করেন, সেই ভয়ও পেয়ে যান বলে জানান রাচেল।

.