‘মেহবুব’এর জন্য বিরাটের গলায় কিশোরের গান! দেখুন মন কাড়া সেই ভিডিও

এই মানুষটিই যে তাঁর ‘মেহবুবের’ এর জন্য গায়কের ভূমিকায় ধরা দেবেন, তা ভাবতে পারেননি কেউ! সকলকে অবাক করে স্ত্রী অনুষ্কার জন্য বিরাট গেয়েছেন কিশোর কুমারের গান, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Updated By: Dec 12, 2017, 07:01 PM IST
‘মেহবুব’এর জন্য বিরাটের গলায় কিশোরের গান! দেখুন মন কাড়া সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:  ব্যাট হাতে তাঁর বিধ্বংসী মেজাজ আমরা দেখেছি। পরিচিত তাঁর ব্যক্তিত্ব, ২২ গজে প্রতিপক্ষের বিরুদ্ধে আগ্রাসী মনোভাবও। কিন্তু এই মানুষটিই যে তাঁর ‘মেহবুবের’ এর জন্য গায়কের ভূমিকায় ধরা দেবেন, তা ভাবতে পারেননি কেউ! সকলকে অবাক করে স্ত্রী অনুষ্কার জন্য বিরাট গেয়েছেন কিশোর কুমারের গান, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

‘মেরে মেহবুব কয়ামত হোগি..’,  ইতালির তাসকানিতে তখন একান্ত আপন জনদের সঙ্গে বসে নব দম্পতি। সামনে বসে অনুষ্কা। হঠাত্ই বিরাটের গলায় সুর শুনে সবাই হতবাক। আকস্মিকতার ঘোর কাটিয়ে উঠেই বিরাটের হাতে ধরিয়ে দেওয়া হল মাইক। ব্যাট হাতে যতটা সাবলীল বিরাট, মাইক হাতে ততটা না হলেও ‘মেহবুবের’ মন জয় করতে যে তিনি পুরোপুরিই সদা প্রস্তুত, তা ভিডিওতেই স্পষ্ট। নিয়ন আলো, বিরাটের গলায় কিশোর কুমার ক্ল্যাসিক গান আর সঙ্গে ‘মেহবুব’ অনুষ্কা .. এক অদ্ভূত আবহ তৈরি করল তাসকানিতে। আপনাদের জন্য রইল বিরুষ্কার সেই রোম্যান্টিক মুহূর্তটি...

 

.