close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমনের বান্ধবী ছিলেন শিল্পা?

সলমনের সঙ্গে সম্পর্কের কথা শুনেই খেপে যান শিল্পা

Updated: Oct 4, 2018, 03:19 PM IST
সলমনের বান্ধবী ছিলেন শিল্পা?

নিজস্ব প্রতিবেদন : তাঁর বন্ধবীর তালিকায় রয়েছে অনেক নাম। কখনও সোমি আলির সঙ্গে ডেট করেছেন তিনি, আবার কখনও ঐশ্বর্য রাই-এর সঙ্গে। আবার কখনও তার বন্ধবী হয়েছেন ক্যাটরিনা কাইফ। কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত বলিউড ‘ভাইজান’-এর বান্ধবীর তালিকায় কোনও ঘাটতি নেই। ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ, সঙ্গীতা বিজলানির সঙ্গে এবার সলমনের বান্ধবীর তালিকায় নাম ঢুকলো শিল্পা শেঠিরও। কি অবাক লাগছে শুনে?

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন শিল্পা শেঠি। সেখানে তাঁকে সলমনের সঙ্গে পুরনো প্রেম নিয়ে জিজ্ঞাসা করা হয়। সলমনের সঙ্গে সম্পর্কের কথা শুনেই খেপে যান শিল্পা।

আরও পড়ুন : অসুস্থ শ্রদ্ধা কাপুর, কী হল বলিউড অভিনেত্রীর!

তিনি বলেন, সলমন খান বরাবরই তাঁর খুব ভাল বন্ধু। শিল্পার বাবা থাকাকালীন মাঝে মধ্যেই সলমন তাঁদের বাড়িতে হাজির হতেন। এমনকী, কখনও কখনও মাঝ রাতেও শিল্পা শেঠির বাড়িতে হাজির হতেন সলমন খান। শিল্পার বাবার সঙ্গে বসে কখনও কখনও মদ্যপান করতে দেখা যেত বলিউড ‘ভাইজান’-কে। এমনই সম্পর্ক ছিল তাঁদের। ফলে বাবার মৃত্যুর পর তাঁদের পরিবারের মত ভেঙে পড়েছিলেন সলমন খানও। তাঁর বাবা শেষকৃত্যে হাজির হয়ে, তারপর সেখান থেকে বারে চলে গিয়েছিলেন সলমন খান। আর সেখানে গিয়েই কান্নাকাটি শুরু করেন সলমন। এমনও জানান শিল্পা। ফলে, সলমন খানের সঙ্গে বন্ধুত্ব ছাড়া আর কখনওই তিনি অন্য কোনও সম্পর্কে জড়াননি বলেও জানান বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : মহালয়ার সকালে 'দুর্গা' রূপে হাজির হচ্ছেন 'রাসমণি' দিতিপ্রিয়া

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি সলমন খানের ‘দশ কা দম’-এ হাজির হন শিল্পা শেঠি। শিগগিরই ‘হিয়ার মি লাভ মি’ বলে একটি অনলাইন শো নিয়ে হাজির হবেন শিল্পা। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত শিল্পার ভক্তরা।

এদিকে অক্ষয় কুমারের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন আর কোনও সম্পর্কে জড়াননি শিল্পা শেঠি। কিন্তু শেষ পর্যন্ত শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী। যদিও শিল্পার বাবার মৃত্যুর পর তাকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে হাজির হন অক্ষয় কুমার। এমনকী, অক্ষয়ের কাধে মাথা রেখে কাঁদতেও দেখা যায় শিল্পাকে। যা নিয়ে ওই সময় বলিউডে জোর গুঞ্জন শুরু হয়।