close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অভিষেকের সঙ্গে সম্পর্কে জড়ান রানি? তাতেই কি ক্ষুব্ধ ঐশ্বর্য!

অভিষেক-ঐশ্বর্যর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন না রানি

Updated: Jul 26, 2018, 03:45 PM IST
অভিষেকের সঙ্গে সম্পর্কে জড়ান রানি? তাতেই কি ক্ষুব্ধ ঐশ্বর্য!

নিজস্ব প্রতিবেদন : রানি মুখোপাধ্যায়ের সঙ্গে নাকি এক সময় সম্পর্কে জড়ান অভিষেক বচ্চন। ‘বান্টি অর বাবলি’ এবং ‘যুবা’-র সময় থেকেই নাকি রানির সঙ্গে সম্পর্কে জড়ান অভিষেক। যা নিয়ে বলিউডের দুই নায়িকা ঐশ্বর্য রাই বচ্চন এবং রানি মুখোপাধ্যায়ের মধ্যে টানাপোড়েন শুরু হয়। কিন্তু, রানি এক সময় ঐশ্বর্যর প্রিয় বন্ধু ছিলেন জানেন?

আরও পড়ুন : ডেভিড যেন অবিকল টাইগার, বিশ্বাস না হলে দেখুন

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের তরফে সম্প্রতি এক ভিডিও প্রকাশ করা হয়। সেখানে রানি মুখোপাধ্যায় এবং ঐশ্বর্যর একটি ভিডিও নিয়ে শুরু হয় জোর চর্চা। সেখানে ঐশ্বর্যকে ‘আইশু মা’ বলে উল্লেখ করেন রানি। পাশাপাশি তাঁরা দু’জনে একে অপরের প্রিয় বন্ধু বলেও উল্লেখ করেন চোপড়া ম্যানশনের বউমা। যা শুনে খুশিতে উচ্ছ্বল হয়ে যান ঐশ্বর্য।

এদিকে শোনা যায়, ‘চলতে চলতে’-তে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল ঐশ্বর্যর। কিন্তু, সলমন খানের ‘বেয়াড়াপনায়’ ওই সিনেমা থেকে বাদ পড়েন ঐশ্বর্য। আর সেখানেই ‘এন্ট্রি’ নেন রানি। যা নিয়ে প্রিয় বন্ধুর আচরণে অত্যন্ত ক্ষুব্ধ ছিলেন বহু বচ্চন। সেই থেকে দু’জনের কথা বন্ধ হয়ে যায় বলে শোনা যায়।

আরও পড়ুন : সলমনের শার্ট খুলে দিলেন শিল্পা, দেখুন ভিডিও

এরপর অভিষেক এবং ঐশ্বর্যর বিয়েতেও সেই কারণে দেখা যায়নি রানিকে। সবকিছু মিলিয়ে, রানি মুখোপাধ্যায় এবং ঐশ্বর্য রাই বচ্চন এক সময় একে অপরের প্রিয় বন্ধু থাকলেও, অচিরেই সেখানে ভাঙন ধরে।

দেখুন রানি এবং ঐশ্বর্যর সেই পুরনো ভিডিও...