অনসূয়া বন্দ্যোপাধ্যায়: তৃতীয় স্বামী রোশনের সঙ্গে নাকি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সম্পর্কের অবনতি হয়েছে। বেশকিছুদিন ধরে টলিপাড়ার অন্দরে কান পাতলে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। এরই মাঝে  Zee ২৪ ঘণ্টার ক্যামেরার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। খূুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শাশ্বত-শ্রাবন্তী জুটির ছবি 'ছবিয়াল'। ছবিটি ১১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রতিনিধি- জি ২৪ ঘণ্টায় তোমায় স্বাগত। কেমন আছ বলো।
শ্রাবন্তী- খুব ভালো আছি, কাজের মধ্যে আছি।


প্রতিনিধি- কমার্শিয়াল ছবি থেকে বেরিয়ে অন্য ধারার ছবিতে কাজ করছিলে, উড়ানেও সেরকমই একটা চরিত্র ছিল, এই চরিত্রটা কতটা এনজয় করলে?
শ্রাবন্তী- খুবই এনজয় করেছি, এই ধরনের চরিত্র আরও করতে চাই। নিজেকে এক্সপ্লোর করতে চাই। আলাদা আলাদা চরিত্রে অভিনয় করলেই নতুনত্ব আনতে পারব।


প্রতিনিধি- শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করা যে কোনও অভিনেতা-অভিনেত্রীর কাছে উপরি পাওনা।
শ্রাবন্তী- ছোটবেলা থেকেই শাশ্বতদার সঙ্গে কাজ করে এসেছি, অনেক সিরিয়াল করেছি, বড় হয়ে যাওয়ার পর ওনার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও দারুণ। ব্রিলিয়ান্ট অ্যাক্টর, আমি আর কী বলব, আমি নগণ্য, ওনাকে জাজ করব কীভাবে? সব থেকে বড় কথা, উনি খুব হেল্পফুল।


প্রতিনিধি- লুকটাও একদম সিম্পল রেখেছ এই ছবিতে?
শ্রাবন্তী- মিষ্টি বাড়ির বৌ, গ্রামের দিকে এরকম লুক হয়, সিঁদুর পরা, শাড়ি পরা বরের  চোখের সামনে সবসময় সুন্দর হয়ে থাকে, তাই আমি খুব এনজয় করেছি।


প্রতিনিধি- লকডাউনের সময়টা কীভাবে কাটালে?
শ্রাবন্তী- আমার পোষ্যদের সঙ্গে ছিলাম, হাউজমেডরা ছিলেন না তাই বাড়ির কাজ করেছি, রান্না করেছি, ছেলের সঙ্গে সময় কাটিয়েছি। সিনেমা দেখেছি। আমি তো কোথাও গিয়ে একটা মেয়ে। আর লকডাউনে মানুষ চিনতে শিখেছি।


প্রতিনিধি- বোর হয়েছ নিশ্চই?
শ্রাবন্তী- বোরও হয়েছি, আমরা তো ঘরে বসে থাকার মানুষ নই। ডিপ্রেশন প্রচন্ড হচ্ছিল, শুধু অভিনেতা অভিনেত্রীরই নয়, চাকরিজীবি মানুষ, ছাত্রছাত্রী, কেউই বেরোতে পারছেন না। আশার আলো দেখার অপেক্ষায় ছিলাম। 


প্রতিনিধি- তোমার সোশ্যাল মিডিয়া যাঁরা একটু ফলো করে তাঁরা বুঝতে পারবে, তোমার পোস্টে বারবারই উঠে এসেছে আশার আলোর কথা।
শ্রাবন্তী-  হ্যাঁ চেয়েছি যতটা সম্ভব মানুষের পাশে থাকতে।


প্রতিনিধি- সোশ্যাল মিডিয়ার কথা যখন এলই তখন এটা বল, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে তোমায় নিয়ে যে খবর...


 শ্রাবন্তী- আমি এই বিষয় নিয়ে কোনও কথা বলতে চাই না..


প্রতিনিধি- কিন্তু তোমার তো মিডিয়ার সামনে বলা উচিত্‍
শ্রাবন্তী- আমি বলব না, আমি যাচ্ছি... (ক্যামেরার সামনে থেকে চলে যান অভিনেত্রী)