বেড সিনে সানি লিওন, ক্যামেরা অন, সহ অভিনেতারা যা করেন

সানি লিওন আর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়, এ তো সমার্থক শব্দ। পর্নস্টার থেকে বলিউড স্টার হওয়ার পথে সানিকে নানা রকমভাবে অনেক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। সানি লিওন এই ধরনের দৃশ্যে অভিনয় করছেন বেশ কয়েক বছর ধরেই। কিন্তু ঘনিষ্ঠ দৃশ্যে সানি লিওনের অভিনয়ের সানি লিওনের ঠিক কেম অবস্থা হয়। এই বিষয়টায় ফাঁস করেন সানির আসন্ন সিনেমার নায়ক রজনীশ দুগ্গল।

Updated By: Jul 11, 2016, 12:24 PM IST
বেড সিনে সানি লিওন, ক্যামেরা অন, সহ অভিনেতারা যা করেন

ওয়েব ডেস্ক: সানি লিওন আর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়, এ তো সমার্থক শব্দ। পর্নস্টার থেকে বলিউড স্টার হওয়ার পথে সানিকে নানা রকমভাবে অনেক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। সানি লিওন এই ধরনের দৃশ্যে অভিনয় করছেন বেশ কয়েক বছর ধরেই। কিন্তু ঘনিষ্ঠ দৃশ্যে সানি লিওনের অভিনয়ের সানি লিওনের ঠিক কেম অবস্থা হয়। এই বিষয়টায় ফাঁস করেন সানির আসন্ন সিনেমার নায়ক রজনীশ দুগ্গল।

আরও পড়ুন- সানি লিওনের সঙ্গে এরকম বারবার হচ্ছে, কিন্তু কেন?

রজনীশ বলেন, বেড সিন বা ওই জাতীয় দৃশ্যে অভিনয় করাটা কখনই সহজ নয়। ফ্লোরে অনেক মানুষের সামনে এ জাতীয় দৃশ্যে শ্যুট করাটা পেশাদার হয়েও কঠিন। আর এরকম দৃশ্যে যদি সানি লিওনের সঙ্গে অভিনয় করতে হয়?রজনীশ বলছেন, এমন দৃশ্যে অভিনয়ের আগে সানি কথা বলেন পরিচালকের সঙ্গে। পরিচালক ঠিক কী চাইছেন জানার পর বসেন সহ অভিনেতার সঙ্গে।

আরও পড়ুন- 'কোনও পুরুষকে নয়, কুকুরকে চাইলেন' এই বলিউড অভিনেত্রী

রজনীশ জানালেন, 'বেইমান লাভ'-এ বেড সিনে অভিনয়ের সময় সানি প্রায় ঘণ্টা দেড়েক ওই দৃশ্য নিয়ে তাঁর সঙ্গে আলোচনায় ব্যস্ত থাকেন। রজনীশের মতে সানি হলেন এমন একজন অভিনেত্রী,যিনি দারুণ একজন মানুষ।

১৯ অগাস্ট মুক্তি পাবে সানি-রজনীশের 'বেইমান লাভ'।

আরও পড়ুন এটাই এখনও পর্যন্ত বছরের সবচেয়ে বড় ফ্লপ সিনেমা

 

.