close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ঐশ্বর্য, ক্যাটরিনা নন, সলমনের প্রথম ভালবাসা কে জানেন!

'দশ কা দম'-এর সেটেই খোলসা করেন সলমন

Updated: Aug 17, 2018, 02:04 PM IST
ঐশ্বর্য, ক্যাটরিনা নন, সলমনের প্রথম ভালবাসা কে জানেন!

নিজস্ব প্রতিবেদন : বলিউডের ‘ভাইজান’ বলা হয় তাঁকে। ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ কিংবা ডেইজি শাহ, একের পর এক নায়িকাকে বলিউডে সুপ্রতিষ্ঠিত করেছেন তিনি। তার মাঝে একাধিক সম্পর্কেও জড়িয়েছেন। কখনও ঐশ্বর্যর জন্য ছুটে গিয়েছেন ‘দেবদাস’-এর সেটে আবার কখনও ক্যাটরিনা কাইফের জন্য ঝামেলায় জড়িয়েছেন রণবীর কাপুরের সঙ্গে। সবকিছু মিলিয়ে সলমন খানের ‘রঙিন’ জীবনের ছটা কিন্তু বারবার ঠিকরে পড়েছে বলিউডের বিভিন্ন অংশে। কিন্তু, সলমনের সঙ্গে তাঁর শিক্ষিকার সম্পর্কের কথা শুনেছেন?

আরও পড়ুন : আবেগে দিশেহারা, বাজপেয়ীর মৃত্যুতে 'বাপজি'-কে হারালেন শাহরুখ

‘দশ ক দম’-এর সেটে সলমন নিজের জীবনের এক গোপন কথাকে প্রকাশ্যে আনলেন। রিয়েলিটি শো-এর মঞ্চে দাঁড়িয়ে সলমন বলেন, স্কুলে পড়াকালীন এক শিক্ষিকাকে ভাল লাগত তাঁর। স্কুলে থাকার সময় ওই শিক্ষিকাকে তিনি অনুসরণ করতেন। তাঁর আশপাশে ঘুর ঘুর করতেন বলেও জানান সলমন।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিং-এর দাম শুনলে কেঁপে উঠবেন

শুধু তাই নয়, গৃহশিক্ষিকা তাঁকে পড়াতে এলে, তাঁর পাশে সব সময় থাকার চেষ্টা করতেন বলেও জানান সলমন। পাশাপাশি তিনি আরও বলেন, শিক্ষক, শিক্ষিকার উপর ভাল লাগা থাকে না ছোটবেলায়, এমন মানুষ খুব কমই আছে। কেউ বিষয়টিকে স্বীকার করে নেন। কেউ আবার অস্বীকার করেন। কিন্তু, শিক্ষক, শিক্ষিকাই যে কোনও মানুষের জীবনের প্রথম ভাল লাগা হয় বলেও মন্তব্য করেন সলমন খান।

এই মুহূর্তে পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভরত’-এর শুটিং নিয়ে ব্যস্ত সলমন খান। ‘ভরত’-এর শুটিং জন্য সলমন এখন মাল্টায় রয়েছেন। মা সালমা খান, বোন আলভিরা খান এবং বোনের স্বামী অতুল অগ্নিহোত্রীও এবার সলমন খানের সঙ্গে মাল্টায় রয়েছেন। শোনা যাচ্ছে, ‘জিরো’-র শুটিং শেষ করেই ক্যাটরিনা কাইফও এবার মাল্টায় উড়ে যাবেন। এই সিনেমায় সলমন খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি রয়েছেন দিশা পাটানি, নোরা ফতেহি এবং তব্বু।

আরও পড়ুন : গোপনে পার্টি, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে সলমনের ভাই আরবাজ

‘ভরত’-এর জন্য প্রথমে সলমনের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়াকেই কাস্ট করানো হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরে শেষ পর্যন্ত ‘ভরত’ থেকে সরে যান প্রিয়াঙ্কা। ১২ কোটিতে প্রিয়াঙ্কার সঙ্গে এই সিনেমার জন্য রফা হলেও, শেষে তাঁকে ৬.৫ কোটির চেক ধরানো হয়। আর তাতেই খেপে যান পিগি। এরপরই প্রিয়াঙ্কা ‘ভরত’ করবেন না বলে সিদ্ধান্ত নেন। যদিও, প্রিয়াঙ্কা এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

সলমন খান-কে জিজ্ঞাসা করা হলে তিনিও বিষয়টি এড়িয়ে যান। বেশ কিছুদিন সংবাদপত্রে চোখ রাখা হয়নি বলে এ বিষয়ে কোনও খবর জানেন না বলে স্পষ্ট জানান বলিউড ‘ভাইজান’।