বাবা কাকে ভালবাসেন! ভাঙন বনির ৪ সন্তানের মধ্যে?

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন বনি কাপুর

Updated By: Sep 11, 2018, 01:24 PM IST
বাবা কাকে ভালবাসেন! ভাঙন বনির ৪ সন্তানের মধ্যে?

নিজস্ব প্রতিবেদন : বনি কাপুর নাকি সবচেয়ে বেশি ভালবাসেন খুশি কাপুরকে। বনি কাপুরের প্রিয় সন্তানের তালিকায় প্রথমেই নাকি নাম রয়েছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশির। অবাক লাগছে শুনে? সম্প্রতি এমনই দাবি করেছেন বনি কাপুরের দ্বিতীয় সন্তান অংশুলা কাপুর।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি অংশুলা কাপুর জানিয়েছেন, বনি নাকি সবচেয়ে বেশি ভালবাসেন খুশি কাপুরকে। যদিও ছোট বোনের প্রতি বাবার ভালবাসায় কিন্তু এতটুকু বিরক্ত হতে দেখা যায়নি অংশুলাকে। উপরন্তু তিনি বেশ মজা করেই ওই কথা প্রকাশ্যে এনেছেন। যদিও পরে অংশুলা জানিয়েছেন, বাবা বনি কাপুর তাঁদের ৪ ভাই-বোনকেই সমান ভালবাসেন।

আরও পড়ুন : অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা? খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা?

দেখুন অংশুলা কাপুরের সোশ্যাল হ্যান্ডেলের সেই পোস্ট...

যদিও জাহ্নবী কাপুরও সম্প্রতি খুশি কাপুরকে বেশ দরাজ সার্টিফিকেট দিয়েছেন। জাহ্নবী বলেন, শ্রীদেবী চলে যাওয়ার পর থেকে নাকি তাঁকে মায়ের মত করে আগলে রাখেন খুশি। তাঁর যে কোনও সুবিধা অসুবিধায় খুশি যেভাবে ছোট বোন হয়ে তাঁকে সামলান, তার প্রশংসা করেন জাহ্নবী। শুধু তাই নয়, মা চলে যাওয়ার পর বাবা বনি কাপুরের মতই খুশি কাপুরও তাঁকে সব সময় আগলে রাখেন।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে এমন কী করলেন ঐশ্বর্য!

অন্যদিকে ‘ধড়ক’-এর প্রিমিয়ার হোক কিংবা কোনও ফ্যাশন শো, খুশি কাপুরকে সব সময় হাত ধরে সেখানে নিয়ে যান জাহ্নবী কাপুর। ক্যামেরার ঝলসানির সামনে বোন যাতে কখনও একা হয়ে না যান, সেদিকেও সব সময় খেয়াল রাখেন শ্রীদেবী-কন্যা।

শোনা যাচ্ছে, জাহ্নবী কাপুরের পর এবার নাকি বলিউডে পা রাখতে চলেছেন খুশি কাপুর। শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গেই নাকি এবার জুটি বেঁধে রুপোলি পর্দায় ডেবিউ করবেন খুশি কাপুর। যদিও শ্রীদেবী-কন্যা কিংবা শাহরুখ-পুত্রকে এ বিষয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি।

আরও পড়ুন : শাহিদের সঙ্গে প্রতিযোগিতা? এবার কী সিদ্ধান্ত নিচ্ছেন করিনা?

অন্যদিকে ‘ধড়ক’-এর পর এবার করণ জহরের সিনেমায় দেখা যাবে জাহ্নবী কাপুরকে। রণবীর সিং এবং করিনা কাপুর খানের সঙ্গে করণ জহরের ‘তখত’-এ দেখা যাবে শ্রীদেবীর ‘জানু’-কে। যা নিয়ে উচ্ছ্বসিত শ্রীদেবী-কন্যা। তিনি বলেন, করণ জহরের সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে তিনি গর্বিত। এত শিগগির বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন, তা কখনও কল্পনাই করতে পারেননি বলেও জানান জাহ্নবী কাপুর।

অন্যদিকে  জাহ্নবী যখন ডেবিউয়ের পর করণ জহরের পরের প্রজেক্ট নিয়ে ব্যস্ত, সেই সময় অর্জুন কাপুর ব্যস্ত ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রচারে। এই সিনেমায় অর্জুন কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে পরিনিতি চোপড়াকে। ইতিমধ্যেই ‘নমস্তে ইংল্যান্ড’-এর ট্রেলরও মুক্তি পেয়েছে।