সোনমের বিয়েতে থাকছেন না 'বিরুষ্কা'!

জোর কদমে চলছে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের আয়োজন। এই বিয়ের অনুষ্ঠান যে তারকাখচিত হতে চলেছে তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই, অতিথিদের কাছে পৌঁছে গিয়েছে নিমন্ত্রণ পত্র। তবে শোনা যাচ্ছে এই বিয়েতে নাকি উপস্থিত থাকতে পারবেন না 'বিরুষ্কা'।

Updated By: May 4, 2018, 05:41 PM IST
সোনমের বিয়েতে থাকছেন না 'বিরুষ্কা'!

নিজস্ব প্রতিবেদন: জোর কদমে চলছে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের আয়োজন। এই বিয়ের অনুষ্ঠান যে তারকাখচিত হতে চলেছে তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই, অতিথিদের কাছে পৌঁছে গিয়েছে নিমন্ত্রণ পত্র। তবে শোনা যাচ্ছে এই বিয়েতে নাকি উপস্থিত থাকতে পারবেন না 'বিরুষ্কা'।

শোনা যাচ্ছে, জন্মদিনের পর সোনমের টাইট সিডিউল রয়েছে। সোনমের বিয়ের সময় অনুষ্কা, শাহরুখের সঙ্গে আমেরিকার আলবামায় থাকবেন। যেখানে আনন্দ রাইয়ের 'জিরো' ফিল্মের শেষকিছু অংশের শ্যুটিং রয়েছে। অন্যদিকে বিরাট ব্যস্ত থকবেন IPL-2018 নিয়ে। ৭ মে বেঙ্গালুরুর সঙ্গে হায়দরাবাদের খেলা রয়েছে। এদিকে সোনম কাপুর-আনন্দ আহুজার মেহেন্দির অনুষ্ঠান রয়েছে ৭ মে, আর বিয়ের অনুষ্ঠান রয়েছে ৮ মে।

তবে শুধু 'বিরুষ্কা'ই নন। সোনমের বিয়েতে থাকতে পারছেন না আরও দুই বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। তাঁরা দুজনেই নাকি ৮ মে নিউ ইয়র্ক-এ হতে চলে মেট গালার রেড কার্পেটে হাঁটবেন। 

.