জীবনের সবথেকে খারাপ ৯০ সেকেন্ড, Trump-র সঙ্গে যৌনতা নিয়ে মুখ খুললেন পর্ন তারকা

 ডোনাল্ড ট্রাম্পের প্রাক্তন অ্যাটর্নি মাইকেল কোহেন আয়োজিত একটি পডকাস্টে এসে ট্রাম্পের বিরুদ্ধে ফের একবার মুখ খোলেন স্টর্মি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 9, 2021, 01:22 PM IST
জীবনের সবথেকে খারাপ ৯০ সেকেন্ড, Trump-র সঙ্গে যৌনতা নিয়ে মুখ খুললেন পর্ন তারকা

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)-এর বিরুদ্ধে ফের বিস্ফোরক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েল (Stormy Daniels)স। ট্রাম্পের বিরুদ্ধে মামলা চালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে সাফ জানিয়েছেন পর্ন তারকা, যিনি কিনা এর আগে নিজেকে ট্রাম্পের শয্যাসঙ্গী বলে দাবি করেন। সোমবার, ডোনাল্ড ট্রাম্পের প্রাক্তন অ্যাটর্নি মাইকেল কোহেন আয়োজিত একটি পডকাস্টে এসে ট্রাম্পের বিরুদ্ধে ফের একবার মুখ খোলেন স্টর্মি। 

স্টর্মি ড্যানিয়েলস বলেন, ২০০৬ সালে ট্রাম্পের শয্যাসঙ্গিনী হওয়ার অভিজ্ঞতা তাঁর কাছে ভীষণই তিক্ত। ২০১৬ পর এদিন ফের একবার সেবিষয়ে মুখ খোলেন স্টর্মি। তাঁর কথায়, ''আমার জীবনে ওই ৯০ সেকেন্ড সবথেকে খারাপ সময়। এজন্য আমার নিজের প্রতিই এখন ঘৃণা হয়।''

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট হিসাবে দায়িত্ব নেওয়ার সময় মুখ খুলেছিলেন স্টর্মি ড্যানিয়েলস। সেসময় নিজের বই ‘ফুল ডিসক্লোসার’-এ স্টর্মি লিখেছেন মার্কিন ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প না কি কখনই দেশের রাষ্ট্রপতি হতে চাননি। বইতে তিনি লিখেছেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌনতায় কোনও সুখই হয়নি তাঁর । এবং ভবিষ্যতে তিনি আর ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিছানা ভাগ করতে চান না বলেও জানিয়েছেন পর্ন তারকা স্টর্মি।

এর আগে  ‘ফুল ডিসক্লোসার’-এ স্টর্মি জানিয়েছেন গল্ফ প্রতিযোগিতায়-ই ডোনাল্ড ট্রাম্পকে প্রথম দেখেছিলেন তিনি। এবং সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় তাঁর। সেদিন লাল রঙের টুপি পড়েছিলেন ট্রাম্প, সে কথাও বইতে উল্লেখ করেছেন তিনি। ওই গল্ফ প্রতিযোগিতার পর ট্রাম্পের পেন্টহাউস-এ নৈশভোজের আমন্ত্রণ পেয়েছিলেন স্টর্মি। সেখানেই না কি তিনি ট্রাম্পের সঙ্গে ‘যৌনতা’য় লিপ্ত হন।