অধরা বিচারক হওয়ার স্বপ্ন, এবার রিজেন্ট পার্কে উদ্ধার নাবালকের ঝুলন্ত দেহ

নাবালক এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ছাত্রের মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Updated By: Aug 4, 2019, 06:29 PM IST
অধরা বিচারক হওয়ার স্বপ্ন, এবার রিজেন্ট পার্কে উদ্ধার নাবালকের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: স্বপ্ন ছিল বিচারক হওয়ার, তবে অধরাই রয়ে গেল সেই স্বপ্ন। রিজেন্ট পার্কের বাড়ি থেকে উদ্ধার এক নাবালকের ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্কের সাতবিঘা এলাকায়। রবিবার সকালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় সৌম্যদীপ পাল নামে বছর সতেরোর ওই নাবালককে। সঙ্গে সঙ্গে তাঁকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ছাত্রের মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, হাজরা ল কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল সৌম্যদীপ। পরিবার সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই মোবাইলে আসক্ত হয়ে পড়েছিল সে। এই নিয়ে বেশ কয়েকবার তাকে বকাবকিও করা হয় বাড়িতে। আর তাতেই কি এই পরিণতি? উঠছে প্রশ্ন। অন্যদিকে ছেলের মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকাহত গোটা পরিবার। সৌম্যদীপে মা বলেন, "বিচারক হতে চেয়েছিল ও। আমি আগেও বলেছিলাম, বাবু এতো গেম খেলিস না। দেখছিস তো আত্মহত্যার ঘটনা ঘটছে" শুনে আশ্বাসের সুরেই সৌম্যদীপ জানিয়েছিল সে এমন কাজ করবে না।

আরও পড়ুন: রক্ষকই ভক্ষক? রথতলায় বধূ খুনে অভিযুক্ত খোদ সাব ইন্সপেক্টর

পুলিসের প্রাথমিক অনুমান মানসিক অবসাদ থেকেই আত্মঘাতী হয়েছে ওই নাবালক। যদিও মৃতদেহের পাশ থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। আত্মহত্যা নাকি অন্য কিছু, মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। ঘটনায় তদন্ত শুরু করেছ পুলিস।

Tags:
.