Chingrighata Accident: ভেঙে গিয়েছিল পাঁজরের হাড়! চিংড়িঘাটা দুর্ঘটনায় মৃত্যু মহিলার

ফের দুর্ঘটনা চিংড়িঘাটায়। বেপরোয়ার গাড়ি ধাক্কায় আহত ৭। গুরুতর আহত ২ জনের জন্য ১ লক্ষ টাকা ও বাকিদের ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

Updated By: Dec 9, 2022, 09:10 PM IST
Chingrighata Accident: ভেঙে গিয়েছিল পাঁজরের হাড়!  চিংড়িঘাটা দুর্ঘটনায় মৃত্যু মহিলার

মৈত্রেয়ী ভট্টাচার্য: পাঁজরের সবকটি হাড়ই ভেঙে গিয়েছিল! চিংড়িঘাটা দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। হাসপাতালে মৃত্যু হল মহিলার। পায়ে আঘাত লেগেছে ছেলের। বন্ডে সই করে তাঁকে হাসপাতালে বাড়ি নিয়ে গেলেন পরিবারের লোকেরা। ঘাতক গাড়ির চালককে ৫ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত।

ফের দুর্ঘটনা চিংড়িঘাটায়। স্রেফ গাড়িতেই নয়, বেশ কয়েকজন পথচারীকেও ধাক্কা মারল একটি প্রাইভেট গাড়ি। গুরুতর আহত সিভিক ভলান্টিয়ার-সহ ৭ জন। সেই তালিকায় ছিলেন বছর সাতচল্লিশের খুকু গায়েনও। তাঁকে ভর্তি করা হয়েছিল চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষপর্যন্ত আর বাঁচানো গেল না! এদিন সকালে মৃত্যু হয় ওই মহিলার।

কীভাবে দুর্ঘটনা ঘটল? ঘড়িতে তখন ১ টা। গতকাল, বৃহস্পতিবার দুপুরে নিক্কোপার্কের দিকে বাইপাসের দিকে যাচ্ছিল লাল রঙয়ের একটি প্রাইভেট গাড়ি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িটির গতি যথেষ্ট বেশি ছিল। চিংড়িঘাটার ক্রসিংয়ের কাছে নিয়ন্ত্রণ হারান চালক। এরপর বেশ কয়েকটি গাড়ি, এমনকী পথচারীদের সজোরে ধাক্কা মারে ওই গাড়িটি। গ্রেফতার করা হয় ঘাতক গাড়ির চালককে।

আরও পড়ুন: SSKM: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেও ভোগান্তি! হাসপাতালের বাইরে রাতভর পড়ে রইলেন রোগী

এদিকে চিংড়িঘাটায় দুর্ঘটনা যাঁরা আহত হয়েছেন, তাঁরা এসএসকেএম-সহ শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি। গুরুতর আহত ২ জনকে ১ লক্ষ টাকা ও বাকি ৫ জন ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য করার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

 

 

এর আগেও, চিংড়িঘাটায় দুর্ঘটনা ঘটেছে একাধিকবার। বস্তুত, উত্তর ২৪ পরগনার প্রশাসনিক বৈঠকে কলকাতা পুলিস এবং বিধাননগর পুলিসকে তীব্র ভর্ৎসনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। তাঁর কড়া নির্দেশ ছিল, 'আর একটা দুর্ঘটনা যেন না হয়। মানুষের জীবন অনেক দামি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)