রক্ত শুষে নিচ্ছে কোম্পানি, ধর্মতলায় গাড়ি থামিয়ে বিক্ষোভ উবর ক্যাব মালিকদের

সকাল থেকেই উবের ক্যাব মালিকরা ধর্মতলার বিভিন্ন জায়গায় উবের গাড়ি আটক করে এসি বন্ধ করে গাড়ি চালানোর আবেদন করেন

Updated By: Apr 8, 2019, 10:13 AM IST
রক্ত শুষে নিচ্ছে কোম্পানি, ধর্মতলায় গাড়ি থামিয়ে বিক্ষোভ উবর ক্যাব মালিকদের

নিজস্ব প্রতিবেদন: কোম্পানি পেয়ে যাচ্ছে ভাড়ার টাকা কিন্তু তাদের দেওয়া হচ্ছে অনেক কম। এরকমই এক দাবিতে সোমবার সকাল থেকে ধর্মতলায় বিক্ষোভ শুরু করলেন উবর ক্যাব মালিকরা।

আরও পড়ুন-মমতার সৌজন্যে ডেলো ও নিজাম প্যালেসে সুদীপ্তর সঙ্গে সাক্ষাত্, বিস্ফোরক মুকুল   

ক্যাব মালিকদের অভিযোগ, একটি এসি গাড়ির বিপুল ভাড়া নিচ্ছে উবর। সেখানে ক্যাব মালিকদের দেওয়া হচ্ছে মাত্র ৮-৯ টাকা প্রতি কিলোমিটার। এই ভাড়ায় গাড়ি চালানো অসম্ভব। তাদের দাবি, রাজ্য সরকার নির্ধারিত এসি গাড়ির ভাড়া ১৮.৫০ টাকা দিতে হবে। তা না করলে বড়সড় আন্দোলনে নামবেন তারা।

এদিন সকাল থেকেই উবের ক্যাব মালিকরা ধর্মতলার বিভিন্ন জায়গায় উবের গাড়ি আটক করে এসি বন্ধ করে গাড়ি চালানোর আবেদন করেন। কারণ এসি গাড়ির জন্য যে ভাড়া উবরের দেওয়ার কথা সেই ভাড়া তাদের দেওয়া হচ্ছে না। বিক্ষোভকারীরা গাড়ি চালকদের একটি দাবি সম্বলিত লিফলেট ধরিয়ে দেন।

আরও পড়ুন-মোদীজি দেশকে যে সুনাম এনে দিয়েছেন তা নেহরু-গান্ধী পরিবারের কেউ পারেননি: বরুণ গান্ধী

বিক্ষোভকারী এক উবর ক্যাব মালিক জি ২৪ ঘণ্টাকে বলেন, উবর আমাদের রক্ত শুষে নিচ্ছে। যেখানে একটি হলুদ ট্যক্সি ১৫ টাকা প্রতি কিলোমিটারে গাড়ি চালাচ্ছে। এসি গাড়ির ভাড়া ১৮ টাকা ৫০ পয়সা। সেখানে আমাদের ৮-৯ প্রতি কিলোমিটার ভাড়ায় গাড়ি চালাতে হচ্ছে। এর জন্যই উবরের বিরুদ্ধে আমরা রাস্তায় নেমেছি। উবর ক্যাব চালকদের বলছি, গাড়ি চালান কিন্তু এসি বন্ধ রাখুন। কারণ এসির জন্য যে ভাড়া দেওয়ার কথা তা উবর দিচ্ছে না। যাত্রীরা ভাড়ার টাকা দিচ্ছে। সেই টাকা চলে যাচ্ছে উবরের ঘরে গাড়ি মালিকরা কিছুই পাচ্ছে না।

Tags: