ওয়েব ডেস্ক : তৃণমূল শিবিরে ফের উজ্জ্বল অভিষেক। দলের বিভিন্ন কর্মসূচিতে অভিষেকের অনুপস্থিতি নিয়ে কিছুদিন ধরেই জল্পনার পারদ চড়ছিল। শুরুটা হয় শপথ অনুষ্ঠানের দিন থেকে । মাসখানেকের ওপর সেই রহস্য চললেও, তাতে ইতি পড়ল ইদের অনুষ্ঠানের মঞ্চে। মমতা সামনে টেনে নিলেন অভিষেককে। মাঝে কিছুদিন এ ছবি দেখা যায়নি। তবে ইদের দিনে ফের, পিসির পাশে ভাইপো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মমতা বন্দ্যোপাধ্যায়ের সেকেন্ড ইনিংসে, নতুন মন্ত্রিসভার শপথের মতো গুরুত্বপূর্ণ দিনেও অ্যাবসেন্ট। তৃণমূল নেত্রীর ভাইপো, দলের যুব সভাপতি কেন গরহাজির তা নিয়ে ভুরু কুঁচকে যায় অনেকেরই। ব্যাখ্যা অবশ্য পরে দিয়েছিলেন অভিষেক। অসুস্থতার। তৃণমূল সূত্রে খবর, নতুন মন্ত্রিসভায় বেশ কয়েকজনকে জায়গা দেওয়া নিয়ে আপত্তি ছিল অভিষেকের। কিন্তু তাতে আমল না দিয়েই মন্ত্রিসভা গড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর থেকে নিজেকে দল থেকে দূরে দূরে রাখছিলেন অভিষেক।


ইদের মঞ্চ ঘুচিয়ে দিল সেই দূরত্বকে। এই মুহূর্তে ২১ জুলাইয়ের গুরুভার অভিষেকের কাঁধে। তাঁর নেতৃত্বে যুব তৃণমূল, একুশের সমাবেশের আয়োজনের দায়িত্বে। এনিয়ে অভিষেক প্রথম জনসভা করবেন নয়ই জুলাই বসিরহাটে। ১১ জুলাই যুব তৃণমূলের সাংগঠনিক বৈঠক। তাতে শীর্ষ নেতাদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু একুশে জুলাইয়ের প্রস্তুতিতে একটু হলেও দেরি হয়ে গেল না কি!!! আপাতত অবশ্য এ সব ভাবনা বাদ দিয়ে একুশের লক্ষ্যেই ঝাঁপিয়ে পড়েছেন অভিষেক।