Babul Supriyo: মুখ্যমন্ত্রী ভরসা রেখেছেন, আমি এই ভরসার মর্যাদা রাখব জানালেন বাবুল

৩রা আগস্ট তিনি চিঠি দিয়ে কেন্দ্রীয় সরকারকে জানিয়েছেন তার নিরাপত্তা ব্যবস্থা প্রয়োজন নেই। সুতরাং গৃহ মন্ত্রকের নতুন নির্দেশিকা যেখানে বাবুলের নিরাপত্তা কমানোর কথা বলা হয়েছে সেই নির্দেশের কোনো মূল্য নেই বলে জানিয়েছেন বাবুল।

Updated By: Sep 20, 2021, 07:33 PM IST
Babul Supriyo: মুখ্যমন্ত্রী ভরসা রেখেছেন, আমি এই ভরসার মর্যাদা রাখব জানালেন বাবুল

নিজস্ব প্রতিনিধি: শনিবার তৃণমূল কংগ্রেসে যোগদানের পরে সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সাথে দেখা করলেন বাবুল সুপ্রিয়। এই বৈঠকের সময় আগে থেকেই নির্ধারিত ছিল বলে তিনি জানিয়েছেন। বৈঠকের সময় তার সঙ্গে ছিলেন রাজ্যসভায় তৃণমূলের নেতা ডেরেক ও'ব্রায়েন। 

সোমবার দুপুর ২টো নাগাদ নবান্নে প্রবেশ করেন বাবুল। প্রায় ৩০ মিনিট তিনি ছিলেন সেখানে। নবান্ন থেকে বেরোনোর পর বাবুল সুপ্রিয় জানান মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তিনি আপ্লুত। যে ভালোবাসার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় তাকে গ্রহণ করেছেন এতে তিনি অত্যন্ত খুশি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করে তিনি ভবিষ্যতের কর্মপথ সম্পর্কে আলোচনা করেছেন বলে জানিয়েছেন তিনি। যদিও কি হতে চলেছে তার নতুন দায়িত্ব সেই সম্পর্কে মুখ খুলতে চাননি তিনি। তিনি জানান এই বিষয়ে কথা বলার কোন অধিকার তাঁর নেই। সঠিক সময়ে দল জানাবে তাঁর কি দায়িত্ব হবে। 

আরও পড়ুন: Saradha Case: সাজার সর্বোচ্চ মেয়াদ জেল খেটে ফেলেছেন, ED মামলায় মুক্তি চেয়ে আদালতে Sudipta Sen

বাবুল আরোও জানান মুখ্যমন্ত্রী তার উপরে ভরসা রেখেছেন এবং তিঁনি খুব মন দিয়ে কাজ করে সেই ভরসার মর্যাদা রাখার চেষ্টা করবেন। কেন্দ্রীয় নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন করা হলে তিঁনি জানান ৩র অগাস্ট তিঁনি চিঠি দিয়ে কেন্দ্রীয় সরকারকে জানিয়েছেন তাঁর নিরাপত্তা ব্যবস্থা প্রয়োজন নেই। সুতরাং গৃহ মন্ত্রকের নতুন নির্দেশিকা যেখানে বাবুলের নিরাপত্তা কমানোর কথা বলা হয়েছে সেই নির্দেশের কোনো মূল্য নেই বলে জানিয়েছেন তিঁনি। বাবুল আরও জানান তিঁনি নৈতিকভাবে কোনো আপোষ করতে চাননা। সেই কারণেই লোকসভার স্পিকার ওম বিড়লার কাছে আগামী বুধবার সময় চেয়েছেন এবং বুধবারই আসানসোলের সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চান।  

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা নিছকই রাজনীতির আঙিনায় সীমাবদ্ধ ছিলনা। বাবুল জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রাজনীতি ছাড়াও গান এবং অন্যান্য বিষয়েও আলোচনা হয়েছে। মুখ্যমন্ত্রী তাঁকে জানিয়েছেন মন দিয়ে কাজ করার সঙ্গেই যেন তিঁনি মন দিয়ে গানও গাইতে থাকেন। স্বভাবতই এই বক্তব্যে উচ্ছসিত বাবুল জানান তৃণমূলে যোগ দিয়ে তিঁনি আরও বেশি খোলা মনে কাজ করার সুযোগ পাবেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)