সারদাকাণ্ডে এবার সিবিআই তলব শুভেন্দু অধিকারী, রবীন দেবকে

দুই নেতার কাছেই চিঠি পাঠিয়েছে সিবিআই। চিঠি প্রাপ্তির কথা স্বীকার করেছেন রবীন দেব। তবে কাজের ব্যস্ততার কারণে কয়েকদিন পরে তিনি সিবিআই দফতরে যাবেন বলে জানিয়েছেন।

Updated By: Sep 18, 2014, 01:35 PM IST
সারদাকাণ্ডে এবার সিবিআই তলব শুভেন্দু অধিকারী, রবীন দেবকে

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে এবার শাসক এবং বিরোধী, দুই দলেরই দুই বড় নেতাকে ডেকে পাঠাল সিবিআই। তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী এবং সিপিআইএম নেতা রবীন দেবকে তলব করা হয়েছে। দুই নেতার কাছেই চিঠি পাঠিয়েছে সিবিআই। চিঠি প্রাপ্তির কথা স্বীকার করেছেন রবীন দেব। তবে কাজের ব্যস্ততার কারণে কয়েকদিন পরে তিনি সিবিআই দফতরে যাবেন বলে জানিয়েছেন। অন্যদিকে তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারীর দাবি, এধরনের কোনও চিঠি তিনি এখনও পর্যন্ত পাননি।

তবে কুণাল ঘোষ আগেও তাঁর নাম জড়িয়েছেন সারদা কেলেঙ্কারিতে। ফলে সেই সূত্রে সিবিআই তাঁকে ডেকে থাকতে পারে বলে জানিয়েছেন তমলুকের তৃণমূল সাংসদ। কাঁথিতে সারদার প্রকল্পে শুভেন্দু অধিকারীর কী ভূমিকা ছিল, তৃণমূল সাংসদের কাছে তা জানতে চাইতে পারে সিবিআই। কারণ সিবিআইকে লেখা চিঠিতে কুণাল ঘোষ অভিযোগ করেছিলেন, কাঁথিতে সারদার প্রকল্পের জন্য প্রচুর টাকা ডোনেশন চান শুভেন্দু অধিকারী। অন্যদিকে, তারা চ্যানেল সারদাকে হস্তান্তরের সময় তাঁর কী ভূমিকা ছিল, তা নিয়ে সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়তে পারেন রবীন দেব।     

সিবিআই থেকে তিনি হাজির হওয়ার কোনও চিঠি এখনও পাননি। জানালেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। তমলুকের সাংসদ জানান, সংবাদমাধ্যমে খবর দেখে তিনি নিজেই যোগাযোগ করেছিলেন সিবিআই দফতরে। সেখানে তাঁকে পরে খোঁজ নিতে বলা হয়েছে।