হাই কোর্টের নির্দেশে বিধানসভায় CBI, আসবেনা জানিয়েও এল ED

বিধানসভায় হাজিরা দিলেন CBI এবং ED-র আধিকারিকরা। যদিও CBI-এর হাজিরা কোর্টের নির্দেশে হলেও ED-র হাজিরা আকস্মিক।

Updated By: Oct 4, 2021, 06:35 PM IST
হাই কোর্টের নির্দেশে বিধানসভায় CBI, আসবেনা জানিয়েও এল ED

নিজস্ব প্রতিবেদন: বিধানসভায় হাজিরা দিলেন CBI এবং ED-র আধিকারিকরা। যদিও CBI-এর হাজিরা কোর্টের নির্দেশে হলেও ED-র হাজিরা আকস্মিক।

কলকাতা হাই কোর্টের নির্দেশে সোমবার বিকেলে বিধানসভায় আসেন CBI-এর আধিকারিকরা। CBI-এর ডিএসপি (DSP) এসকে সিং (SK Singh)-এর নেতৃত্বে ৫জন CBI আধিকারিক আসেন বিধানসভায়। তারা দেখা করেন অধ্যক্ষ্যের সাথে। প্রায় আধঘন্টা তারা ছিলেন বিধানসভায়। CBI-এর তরফে জানান হয়েছে অধ্যক্ষ্যের সাথে সৌজন্য সাক্ষাৎ হয়েছে তাদের। তিনি বিশেষ কিছু জিজ্ঞেস করেননি এবং তারাও বিশেষ কিছু। বলেননি  আবার ৭ অক্টোবর বিধানসভায় আসতে বলেছেন স্পিকার এবং ওইদিন তারা আসবেন বলেই জানিয়েছেন। 

আরও পড়ুন: Left-Congress: ভাঙল জোট! কংগ্রেসকে ছাড়াই ৪ উপনির্বাচনের প্রার্থী ঘোষণা বামেদের

CBI বিধানসভায় পৌঁছানর কিছুক্ষনের মধ্যেই বিধানসভায় পৌঁছায় ED-র আধিকারিকরা। তারাও প্রায় আধঘন্টা ছিলেন বিধানসভার অধ্যক্ষ্যের ঘরে। যদিও সোমবার সকালেই ED চিঠি দিয়ে জানায় তারা বিধানসভায় হাজিরা দিতে পারবেনা। উল্লেখযোগ্যভাবে, হাই কোর্ট CBI-কে হাজিরার নির্দেশ দিলেও ED-র ক্ষেত্রে তাদের কোনো নির্দেশ ছিল না। সকালে চিঠিতে ED জানিয়েছিল সামনের বিরুদ্ধে তারা হাই কোর্টে যাবে। কিন্তু তারপরেই CBI-এর ক্ষেত্রে হাই কোর্টের নির্দেশ তাদের সিদ্ধান্ত বদলের কারণ বলেই মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)