হাঁসফাঁস গরমে রেহাই পেতে ভিড় উপচে পড়ল ওয়াটার পার্কে

হাঁসফাঁস গরমে অতিষ্ঠ শহরবাসী । রেহাই পেতে ভিড় উপচে পড়ল ওয়াটার পার্কে। পিচের রাস্তায় মরিচীকা । পদার্থ বিজ্ঞানের ভাষায় অভ্যন্তরীণ পূর্ণ প্রতিফলন। বিজ্ঞানের নিকুচি করেছে। এই গরমে এই ছবি দেখলেই আলজিভ শুকিয়ে যায়। চোখে ধোঁয়া লাগে। প্রাণ চায়... একটু জল।

Updated By: May 21, 2017, 07:59 PM IST
হাঁসফাঁস গরমে রেহাই পেতে ভিড় উপচে পড়ল ওয়াটার পার্কে

ওয়েব ডেস্ক: হাঁসফাঁস গরমে অতিষ্ঠ শহরবাসী । রেহাই পেতে ভিড় উপচে পড়ল ওয়াটার পার্কে। পিচের রাস্তায় মরিচীকা । পদার্থ বিজ্ঞানের ভাষায় অভ্যন্তরীণ পূর্ণ প্রতিফলন। বিজ্ঞানের নিকুচি করেছে। এই গরমে এই ছবি দেখলেই আলজিভ শুকিয়ে যায়। চোখে ধোঁয়া লাগে। প্রাণ চায়... একটু জল।

জল রয়েছে এইখানে। ওয়াটার পার্কে। রবিবার সেখানে রেকর্ড ভিড়। চামড়া জ্বালানো গরম। হাঁসফাঁস, হাঁকপাক, গলদঘর্ম পরিস্থিতি। জলেই জীবনের খোঁজ করছে আট থেকে আশি।

অন্যদিকে , বালি বোঝাই লরির ধাক্কায় যুবকের মৃত্যু। উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কোতুলপুরে। অভিযোগ, পুলিসের তাড়া খেয়ে প্রচন্ড গতিতে আসছিল লরিটি। গোঘাটের দিকে যাওয়ার সময় কোতুলপুরে সীমন্ত জানা নামে এক যুবককে পিষে দেয়। এরপরেই পুলিসের তোলাবাজির অভিযোগে রাস্তায় দেহ রেখে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা।  অবরোধের জেরে বিষ্ণুপুর-আরামবাগ সড়কে যান চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে। ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিসবাহিনী।

রিষড়ার লক্ষীপল্লি মোড় থেকে বাগপাড়া পর্যন্ত রাস্তা বেহাল

.