সোশ্যালের ময়দানে মদন, তরতরিয়ে বাড়ছে লাইক

 মদন মিত্র বলেন, "আমি বিশ্বাস করি শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়ের মত একজন প্রগতিশীল নেত্রীর নেতৃত্বেই বাংলা শ্রেষ্ঠত্ব লাভ করবে।"

Updated By: Jan 1, 2018, 09:56 AM IST
সোশ্যালের ময়দানে মদন, তরতরিয়ে বাড়ছে লাইক

নিজস্ব প্রতিবেদন: 'মদন আভি জিন্দা হ্যায়'। হ্যাঁ, মাঠে ময়দানের পর এবার সোশ্যাল মিডিয়াও নিজের অস্তিত্বকে জানান দিতে নিজস্ব ভঙ্গিতেই ব্যাট করেছেন 'প্রভাবশালী' মদন মিত্র। ২৩ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে ফেসবুকে নিজস্ব পেজ খুলেছেন রাজ্যের এই প্রাক্তন মন্ত্রী। সপ্তাহও কাটেনি, ১ জানুয়ারির মধ্যে যার ফলোয়ার ২০ হাজার ছুঁইছুঁই। 'দাদা' এভাবে 'ফেসবুক দরবার' খোলায় খুশি তৃণমূল কর্মীরা। এরই মধ্যে 'দাদা'র কাছে অনুরোধের ঝাঁপিও উল্টে দিয়েছেন অনেক অনুগামী।  

পাড়া ক্রিকেট টুর্নামেন্ট থেকে ইংরাজি নববর্ষের শুভেচ্ছা, এখন কথায় কথায় ফেসবুক লাইভে দেখা যাচ্ছে মদন মিত্রকে। গড় হিসেব করলে দিনে ৩ হাজার করে ফেসবুক ফলোয়ার বাড়ছে তাঁর। ২৪ ঘণ্টার হিসেবে প্রতি ঘন্টায় মদন মিত্রের ফেসবুক পেজ ফলো করছেন ১২৫ জন ফেসবুক ব্যবহারকারী। 

আরও পড়ুন- দলনেত্রীর পরামর্শে ওজন কমিয়ে 'স্লিম ট্রিম' হচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়

সম্প্রতি একটি ফেসবুক বার্তায় অনুগামীদের ইংরাজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যের প্রাক্তন ক্রীড়া এবং পরিবহন মন্ত্রী মদন মিত্র। তৃণমূল কর্মীদের জন্য ১ জানুয়ারি যে আরও বিশেষ দিন, সেকথাও ফেসবুকের ভিডিও বার্তায় তুলে ধরেন তিনি। উল্লেখ্য, ১৯৯৮ সালে ১ জানুয়ারিই জন্ম হয়েছিল তৃণমূল কংগ্রেসের। 

আরও পড়ুন- উলুবেড়িয়া উপনির্বাচনে বিজেপির 'সম্ভাব্য প্রার্থী'কেই দলে টেনে মুকুলকে ধাক্কা দিল তৃণমূল

বিদায় নেওয়া বছরের শেষ দিনে প্রকাশ করা সেই ভিডিও-তে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসাও করেন রাজ্যের এই 'প্রভাবশালী' নেতা। নিজেকে তৃণমূল স্তরের তৃণমূল কর্মী দাবি করা মদন মিত্র বলেন, "আমি বিশ্বাস করি শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়ের মত একজন প্রগতিশীল নেত্রীর নেতৃত্বেই বাংলা শ্রেষ্ঠত্ব লাভ করবে।" সারা দেশে পশ্চিমবঙ্গ প্রথম রাজ্য হবে, আশাবাদী মদন মিত্র। একই সঙ্গে আসন্ন নোয়াপারা বিধানসভা এবং উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের উপ-নির্বাচানে তৃণমূল প্রার্থীরা লাখ লাখ ভোটে জিতবেন বলেও ভবিষ্যদ্বাণী করছেন তিনি। 

 

.