রাজ্য সরকারের বেশিরভাগ দফতরের কাজে খুশি মমতা

রাজ্য সরকারের বেশিরভাগ দফতরের কাজে খুশি মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়। আজ টাউন হলে বিভাগীয় মন্ত্রী ও সচিবদের নিয়ে প্রশাসনিক বৈঠক করেন তিনি।  হাজির ছিলেন  জেলাশাসক এবং পুলিস সুপাররা।  চলতি বছরে এ পর্যম্ত অর্থবরাদ্দের নিরিখে বিভিন্ন দফতরের কাজের মূল্যায়ন করেন মুখ্যমন্ত্রী।

Updated By: Sep 19, 2014, 09:44 PM IST
রাজ্য সরকারের বেশিরভাগ দফতরের কাজে খুশি মমতা

কলকাতা: রাজ্য সরকারের বেশিরভাগ দফতরের কাজে খুশি মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়। আজ টাউন হলে বিভাগীয় মন্ত্রী ও সচিবদের নিয়ে প্রশাসনিক বৈঠক করেন তিনি।  হাজির ছিলেন  জেলাশাসক এবং পুলিস সুপাররা।  চলতি বছরে এ পর্যম্ত অর্থবরাদ্দের নিরিখে বিভিন্ন দফতরের কাজের মূল্যায়ন করেন মুখ্যমন্ত্রী।

তিনি  বলেন, ৩৪টি দফতর একশো শতাংশ অর্থই বরাদ্দ করেছে। এগারোটি দফতর বরাদ্দ করেছে আশি শতাংশ অর্থ।  পিছিয়ে রয়েছে ভূমি ও ভূমিরাজস্ব,ক্রীড়া, সমবায় ও উদ্বাস্তু পুনর্বাসন দফতর।  একশো দিনের কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করলেও  গ্রামীণ সড়ক  ও রোজগার যোজনার কাজে খুশি নন মুখ্যমন্ত্রী ।  পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে এবিষয়ে নজর দিতে বলেন তিনি।   রাজ্যের পরিকল্পনা খাতে অর্থবরাদ্দের  হার গতবারের তুলনায় বেড়েছে বলে দাবি করেছেন অর্থমন্ত্রী অমিত মিত্র।