আমির খানের পাশে মমতা, মিঠুন যোগাযোগ রাখছেন না, তাও জানালেন

এবার প্রকাশ্যেই আমির খানের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বক্তব্য, আমির একটা কথা বলেছেন। সেটা তাঁর গণতান্ত্রিক অধিকার। কিন্তু সেজন্য কেউ তাঁকে দেশ ছেড়ে যেতে বলতে পারেন না। দেশ জুড়ে যখন আমির খানের মন্তব্যের জেরে দু পক্ষ হয়ে উঠেছে বলিউড, রাজনৈতিক দলগুলো, সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় পরিষ্কার করে জানিয়ে দিলেন, তিনি রয়েছেন আমির খানের পাশেই। পাশাপাশি মোদি বিরোধি ভাবমূর্তিও বজায় রাখলেন, আমির খানের পাশে দাঁড়িয়ে।

Updated By: Nov 26, 2015, 09:33 PM IST
আমির খানের পাশে মমতা, মিঠুন যোগাযোগ রাখছেন না, তাও জানালেন

ওয়েব ডেস্ক: এবার প্রকাশ্যেই আমির খানের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বক্তব্য, আমির একটা কথা বলেছেন। সেটা তাঁর গণতান্ত্রিক অধিকার। কিন্তু সেজন্য কেউ তাঁকে দেশ ছেড়ে যেতে বলতে পারেন না। দেশ জুড়ে যখন আমির খানের মন্তব্যের জেরে দু পক্ষ হয়ে উঠেছে বলিউড, রাজনৈতিক দলগুলো, সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় পরিষ্কার করে জানিয়ে দিলেন, তিনি রয়েছেন আমির খানের পাশেই। পাশাপাশি মোদি বিরোধি ভাবমূর্তিও বজায় রাখলেন, আমির খানের পাশে দাঁড়িয়ে।
সিবিআইয়ের তত্‍পরতা নিয়ে ফের সরব মুখ্যমন্ত্রী। ধর্মতলার সভায় আজ দলীয় সাংসদ মিঠুন চক্রবর্তীর প্রসঙ্গ টানেন তিনি। মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়া , সিবিআইয়ের ভয়ে মিঠুনও আমার সঙ্গে যোগাযোগ রাখছে না।