Watch: ভরদুপুরে নিউটাউনের ফ্ল্যাটে আগুন, অসুস্থ ১

 কীভাবে আগুন লাগল? তা কিন্তু স্পষ্ট নয়। গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণের জেরে এই বিপত্তি বলে মনে করা হচ্ছে।  

Updated By: Dec 1, 2022, 04:30 PM IST
Watch: ভরদুপুরে নিউটাউনের ফ্ল্যাটে আগুন, অসুস্থ ১

নান্টু হাজরা: গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণের জের? জানলা দিয়ে গলগল করে বেরোচ্ছে কালো ধোঁয়া! ভরদুপুরে ফ্ল্যাটে অগ্নিকাণ্ড। অসুস্থ হয়ে পড়লেন এক বৃদ্ধা। আতঙ্ক ছড়াল নিউটাউনে।

জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম গীতারানি ঘোষ। নিউটাউনের বলাকা আবাসনের একটি ফ্ল্যাটে থাকেন তিনি। ঘড়িতে তখন প্রায় আড়াইটে। এদিন দুপুরে ওই আবাসনের বাসিন্দাদের দেখেন, দোতলার সেই ফ্ল্যাটেই দাউদাউ করে আগুন জ্বলছে! কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চারপাশ! খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন।

আরও পড়ুন: SSC Scam: 'ধেড়ে ইঁদুর বেরোবে'; ২৪ ঘণ্টায় ১৮৩ ভুয়ো সুপারিশ প্রাপ্তের তালিকা দিন, নির্দেশ হাইকোর্টের

এদিকে বাইরে থেকে দরজায় তালা দিয়ে চলে গিয়েছেন কাজের লোক। অগ্নিকাণ্ডের সময়ে ফ্ল্যাটে একাই ছিলেন গীতারানি। প্রবল ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন তিনি। ওপরতলায় ফ্ল্যাটে যাঁরা থাকেন, তাঁরা ততক্ষণে ছাদে উঠে পড়েছেন। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল। উদ্ধারের পর, ওই বৃদ্ধাকে প্রথমে নিয়ে যাওয়া হয় বিধাননগর মহকুমা হাসপাতালে। সেখান থেকে কলকাতার এনআরএস হাসপাতালে। কীভাবে আগুন লাগল? তা কিন্তু স্পষ্ট নয়। গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণের জেরে এই বিপত্তি বলে মনে করা হচ্ছে।

এর আগে, গতকাল, বুধবার রাজারহাটের সিপিএম নেত্রী অপর্ণা গুপ্তের বাড়ির চৌহদ্দিতেই একটি পরিত্য়ক্ত স্যুটকেস পড়ে থাকতে দেখা যায়। কী আছে ভিতরে? বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। শেষপর্যন্ত নিউটাউনেরই একটি খালি জায়গায় নিয়ে গিয়ে স্যুটকেসটি খোলে পুলিস। খালি ছিল সেটি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.