নারদ স্টিং অপারেশনের পুনর্নিমাণের অনুমতি পেল সিবিআই

Updated By: Jul 20, 2017, 11:57 PM IST
নারদ স্টিং অপারেশনের পুনর্নিমাণের অনুমতি পেল সিবিআই

ওয়েব ডেস্ক: নারদ স্টিং অপারেশনের পুনর্নিমাণের জন্য আদালতের অনুমতি পেল সিবিআই। মোট ১৩টি জায়গায় ম্যাথু স্যামুয়েলকে নিয়ে গিয়ে তদন্তের ভাবনা গোয়েন্দাদের। অন্যদিকে চিটফান্ড ও নারদ কাণ্ডের তদন্ত পর্যালোচনায় আজই দিল্লিতে জরুরি বৈঠক করে সিবিআই।

নারদ কাণ্ডের তদন্ত চলছে জোরকদমে। ৩ সাংসদ ও  রাজ্যের এক মন্ত্রীকে CBI নোটিসের পর তিন মন্ত্রীকে তলব করেছে ED. এবার তদন্তে নয়া কৌশল সিবিআইয়ের।

নারদ স্টিং অপারেশনের পুনর্নিমাণের জন্য আদালতের দ্বারস্থ হয় সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আবেদন মঞ্জুর করেছে আদালত। কোথায়, কখন, কাকে টাকা দেওয়া হয় তা জানতে পুনর্নিমাণের ভাবনা সিবিআইয়ের।

১৩টি জায়গায় ম্যাথু স্যামুয়েলকে নিয়ে যাবেন গোয়েন্দারা। সিবিআইয়ের ডিআইজি অভয় সিং কলকাতায় ফিরলেই পুনর্নিমাণ হবে। বৃহস্পতিবার দিল্লির সদর দফতরে জরুরি বৈঠক করে সিবিআই। চিটফান্ড ও নারদ তদন্তের অগ্রগতি পর্যালোচনা করতে বৈঠকে ছিলেন সিবিআই অধিকর্তা এবং DOPT কর্তারা। তদন্তের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ প্রস্তাব দেন কলকাতার সিবিআই অফিসাররা। অনুমান, হাই প্রোফাইল দুটি মামলায় গুরুত্বপূর্ণ পদক্ষেপ করার আগে, ফুল প্রুফ প্রস্তুতি নিয়ে রাখতে চায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। (আরও পড়ুন- আইন ভেঙে ফেসবুক লাইভের রক্তচক্ষু দেখিয়ে গ্রেফতার সল্টলেকের তৃণমূল নেতা)