রাজ্যে সরকারি কর্মীদের নতুন সংগঠন গড়ল বিজেপি

রাজ্যে সরকারি কর্মীদের নতুন সংগঠন গড়ল বিজেপি। তৈরি হল নতুন সংগঠন, সরকারি কর্মচারি পরিষদ। মঙ্গলবার মৌলালি যুব কেন্দ্রের কনভেনশনে নতুন সংগঠনের সূচনা হয়। তৃণমূল সহ অন্যান্য দলের প্রভাবিত সংগঠন ছেড়ে আসা নেতা কর্মীদের নিয়েই এই কনভেনশনের আয়োজন করা হয়েছিল। এই সব সদস্যদের হাতে নতুন সংগঠনের পতাকা তুলে দেন রাজ্য বিজেপির সভাপতি রাহুল সিনহা।

Updated By: Jan 28, 2015, 09:26 AM IST

ওয়েব ডেস্ক: রাজ্যে সরকারি কর্মীদের নতুন সংগঠন গড়ল বিজেপি। তৈরি হল নতুন সংগঠন, সরকারি কর্মচারি পরিষদ। মঙ্গলবার মৌলালি যুব কেন্দ্রের কনভেনশনে নতুন সংগঠনের সূচনা হয়। তৃণমূল সহ অন্যান্য দলের প্রভাবিত সংগঠন ছেড়ে আসা নেতা কর্মীদের নিয়েই এই কনভেনশনের আয়োজন করা হয়েছিল। এই সব সদস্যদের হাতে নতুন সংগঠনের পতাকা তুলে দেন রাজ্য বিজেপির সভাপতি রাহুল সিনহা।

এদিকে,  তৃণমূলের ভাঙন ঠেকাতে এবার আসরে নামছেন খোদ  মুখ্যমন্ত্রী। আগামী ৩১ জানুয়ারি কালীঘাটে তৃণমূলের সম্প্রসারিত কোর কমিটির বৈঠক। দলের মধ্যে শৃঙ্খলা ফিরিয়ে আনতে মুখ্যমন্ত্রী সেদিন কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। সব্যসাচী দত্ত থেকে দেবব্রত বন্দ্যোপাধ্যায়, দীনেশ ত্রিবেদী। বিরাম নেই। বলেই চলেছেন। আজ সাংসদ তো কাল বিধায়ক। কারোর মুখে সরাসরি মোদীর প্রশংসা।