বিনা চিকিত্সায় রোগী মৃত্যুর অভিযোগে উত্তেজনা মেডিক্যাল কলেজ হাসপাতালে

বিনা চিকিত্সায় রোগী মৃত্যুর অভিযোগে উত্তেজনা ছড়াল ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। রোগীর পরিজনদের সঙ্গে ধস্তাধস্তি হয় চিকিত্সক এবং পুলিসের। ভাঙা হয় হাসপাতালের জানালার কাচ। জম্মু কাশ্মীরের শ্রীনগরের বাসিন্দা সায়দা বেগম তিলজলায় আত্মীয়ের বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েছিলেন। গত শুক্রবার পেটের যন্ত্রণা নিয়ে ন্যাশনাল মেডিক্যালে ভর্তি হন। অভিযোগ, ছুটিতে থাকায় কোনও বিশেষজ্ঞ চিকিত্সক গত তিন দিনে সায়দাকে দেখতে আসেননি। বর্ষবরণের দিন দেখা মেলেনি জুনিয়র ডাক্তারদেরও।

Updated By: Jan 2, 2017, 06:49 PM IST
 বিনা চিকিত্সায় রোগী মৃত্যুর অভিযোগে উত্তেজনা মেডিক্যাল কলেজ হাসপাতালে

ওয়েব ডেস্ক: বিনা চিকিত্সায় রোগী মৃত্যুর অভিযোগে উত্তেজনা ছড়াল ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। রোগীর পরিজনদের সঙ্গে ধস্তাধস্তি হয় চিকিত্সক এবং পুলিসের। ভাঙা হয় হাসপাতালের জানালার কাচ। জম্মু কাশ্মীরের শ্রীনগরের বাসিন্দা সায়দা বেগম তিলজলায় আত্মীয়ের বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েছিলেন। গত শুক্রবার পেটের যন্ত্রণা নিয়ে ন্যাশনাল মেডিক্যালে ভর্তি হন। অভিযোগ, ছুটিতে থাকায় কোনও বিশেষজ্ঞ চিকিত্সক গত তিন দিনে সায়দাকে দেখতে আসেননি। বর্ষবরণের দিন দেখা মেলেনি জুনিয়র ডাক্তারদেরও।

আরও পড়ুন হাজিরা বিতর্ক ওড়ালেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়

কর্তব্যরত নার্সরা শুধু স্যালাইন দিয়েই দায়িত্ব সারেন। অসুস্থ সায়দা নার্সদের বুকে ব্যাথার কথা জানালেও, রোগীকে ইসিজি রুমে পাঠাতে তিন ঘণ্টা সময় লেগে যায়। আজ দুপুরে সায়দার মৃত্যুর পর ক্ষোভে ফেটে পড়েন পরিবারের সদস্যরা। ঘটনার তদন্তে করা হবে বলে জানিয়েছেন হাসপাতাল সুপার।

আরও পড়ুন  নতুন বছরেও তৃণমূল-বিজেপি সংঘাত জারি

.