উত্তাল যাদবপুর: অবশেষ সহ উপাচার্য ও রেজিস্টারকে দফতরে ঢুকতে দিলেন আন্দোলনকারীরা

দিনভরের টালবাহানার অবসান। অবশেষে যাদবপুরের সহ উপাচার্য ও রেজিস্ট্রারকে দফতরে ঢুকতে দিলেন আন্দোলনকারী ছাত্রছাত্রীরা। মঙ্গলবার রাতের ঘেরাওয়ে অংশ নেওয়া ছাত্রছাত্রীদের বিরুদ্ধে যে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে তা তোলার বিষয়ে সহযোগিতার আশ্বাস দিতেই আজকের অবরোধ তুলে নেন ছাত্রছাত্রীরা।

Updated By: Sep 19, 2014, 05:03 PM IST
উত্তাল যাদবপুর: অবশেষ সহ উপাচার্য ও রেজিস্টারকে দফতরে ঢুকতে দিলেন আন্দোলনকারীরা

কলকাতা: দিনভরের টালবাহানার অবসান। অবশেষে যাদবপুরের সহ উপাচার্য ও রেজিস্ট্রারকে দফতরে ঢুকতে দিলেন আন্দোলনকারী ছাত্রছাত্রীরা। মঙ্গলবার রাতের ঘেরাওয়ে অংশ নেওয়া ছাত্রছাত্রীদের বিরুদ্ধে যে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে তা তোলার বিষয়ে সহযোগিতার আশ্বাস দিতেই আজকের অবরোধ তুলে নেন ছাত্রছাত্রীরা।

আজ সকালে রেজিস্ট্রার প্রদীপ ঘোষ ও সহ উপাচার্য সিদ্ধার্থ দত্তকে দফতরে ঢুকতে বাধা দেওয়া হয়। ছাত্রছাত্রীরা দাবি করেন, মঙ্গলবার ক্যাম্পাসে পুলিসি অভিযানের নৈতিক দায় নিতে হবে সহ উপাচার্য ও রেজিস্ট্রারকে। নয়তো তাঁদের লিখিতভাবে জানাতে হবে, মঙ্গলবার একার সিদ্ধান্তে বিশ্ববিদ্যালয়ে পুলিস ডেকেছিলেন উপাচার্য। ছাত্রছাত্রীদের শর্তে সহ উপাচার্য ও রেজিস্ট্রার রাজি না হওয়ায়, দিনভর তাঁদের দফতরে ঢুকতে দেননি ছাত্রছাত্রীরা। বিকেলে অবরোধ তুললেও ছাত্রছাত্রীরা জানিয়েছেন উপাচার্যের পদত্যাগের দাবিতে আন্দোলন চালিয়ে যাবেন তাঁরা।