‘ও চাইলে ফিরে আসুক, আমি অপেক্ষা করতে রাজি’

মেয়র শোভন চট্টোপাধ্যায়ের দাম্পত্য কলহ এখন সংবাদ শিরোনামে। কিন্তু এবার সেই ফাটলে মোলম লাগাতে এগিয়ে এলেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। ২৪ ঘণ্টার প্রতিনিধিকে তিনি জানালেন মনের কথা।

Updated By: Mar 12, 2018, 01:23 PM IST
‘ও চাইলে ফিরে আসুক, আমি অপেক্ষা করতে রাজি’

নিজস্ব প্রতিবেদন:  স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরেছে অনেক আগেই। মেয়র শোভন চট্টোপাধ্যায়ের দাম্পত্য কলহ এখন সংবাদ শিরোনামে। কিন্তু এবার সেই ফাটলে মোলম লাগাতে এগিয়ে এলেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। ২৪ ঘণ্টার প্রতিনিধিকে তিনি জানালেন মনের কথা।

আরও পড়ুন: ‘ও বাড়ি শোভনেরই নয়’, চাঞ্চল্যকর দাবি রত্নার

একদিকে যখন ভিটে হারানোর আশঙ্কা নিয়ে স্ত্রীর বিরুদ্ধে গোলপার্ক থানায় অভিযোগ দায়ের করছেন শোভন, ঠিক তখনই ২৪ ঘণ্টার প্রতিনিধিকে রত্না জানালেন, ‘ও চাইলে ফিরে আসতেই পারে। এখনও আমি শোভনের জন্য অপেক্ষা করতে রাজি আছি। আমি চাই ও ফিরে আসুক।‘ তিনি আরও বলেন, ‘ওর শুভবুদ্ধি উদয় হোক।‘

সম্পর্কের টানাপোড়েন মেটাতে রত্নার এই মন্তব্য যথেষ্টই ইঙ্গিতবাহী চট্টোপাধ্যায় পরিবারের কাছে। কিন্তু শোভন তাঁর ডাকে কতটা সাড়া দেবেন, সেটাই দেখার বিষয়।

আরও পড়ুন: তৃণমূলের সঙ্গে মেয়র শোভনের বিচ্ছেদ এখন সময়ের অপেক্ষা

প্রসঙ্গত, গোলপার্কের বাসভবনে হামলার আশঙ্কা নিয়ে থানায় স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন শোভন। যদিও আলিপুর আদালত রত্না চট্টোপাধ্যায়ের আগাম জামিন মঞ্জুর করেছে। রত্নার পাল্টা দাবি, ‘গোলপার্কের বাসভবন আমার ভাইয়ের। শোভনকে সেখানে থাকতে দেওয়া হয়েছে। ভাই চাইলে, আইনি পদ্ধতিতে বাড়ির দখল ফেরত নিতেই পারে।‘

.