মুকুলকে জেরা করে মিলল আরও কিছু হেভিওয়েটের নাম

মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করে কয়েকজন হেভিওয়েটের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ তথ্য হাতে এল সিবিআইয়ের।  সিবিআই সূত্রে খবর, সারদা কেলেঙ্কারিতে ওই হেভিওয়েট নেতানেত্রীদের ভূমিকা নিয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়েছেন মুকুল রায়।

Updated By: Jan 31, 2015, 03:21 PM IST

কলকাতা: মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করে কয়েকজন হেভিওয়েটের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ তথ্য হাতে এল সিবিআইয়ের।  সিবিআই সূত্রে খবর, সারদা কেলেঙ্কারিতে ওই হেভিওয়েট নেতানেত্রীদের ভূমিকা নিয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়েছেন মুকুল রায়।

আগামী মাসেই সারদার বৃহত্তর ষড়যন্ত্র সংক্রান্ত মামলা শুরু হচ্ছে। সেই মামলার ক্ষেত্রে মুকুল রায়ের দেওয়া তথ্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে সিবিআই। সিবিআই সূত্রের খবর, যেসব হেভিওয়েট নেতানেত্রীদের সম্পর্কে মুকুল রায় তথ্য দিয়েছেন, তাঁদের নামে আগেও বিভিন্ন সময় অভিযোগ করেছিলেন একাধিক ব্যক্তি।

 কিন্তু, এনিয়ে সুনির্দিষ্ট কোনও তথ্য হাতে আসছিল না সিবিআইয়ের। মকুল রায়কে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তদন্তের কাজে সাহায্য করবে বলে মনে করছেন সিবিআই আধিকারিকরা। এর পাশাপাশি,মুকুল রায়ের রেকর্ড করা বয়ান যাচাই করে দেখছে সিবিআই।