close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিয়ের আগে মর্মান্তিক পরিণতি, ময়দানে বজ্রপাত কেড়ে নিল প্রেমিকের জীবন, আহত প্রেমিকা

 বিয়ের ফুল ফোটার আগেই করুণ পরিণতি যুগলের।

Updated: Jul 30, 2018, 12:02 AM IST
বিয়ের আগে মর্মান্তিক পরিণতি, ময়দানে বজ্রপাত কেড়ে নিল প্রেমিকের জীবন, আহত প্রেমিকা

নিজস্ব প্রতিবেদন: বিয়ের ফুল ফোটার আগেই করুণ পরিণতি যুগলের। বজ্রপাত কেড়ে নিল একটি প্রাণ। আর একজন লড়ছেন মৃত্যুর সঙ্গে। বিয়ের বিয়ের আগেই বজ্রপাতে পাকাপাকি বিচ্ছেদ! শনিবার ময়দানে বাজ পড়ে মৃত্যু হল যুবকের। গুরুতর আহত তাঁর বাগদত্তা।  

বিয়ের আগে কেনাকাটা করতে বেরিয়েছিলেন অজয় মল্লিক ও মনীষা মল্লিক। কেনাকাটা সারার পর ময়দানে গিয়েছিলেন তাঁরা। তখনই নামে অঝোরে বৃষ্টি। সঙ্গে শুরু হয়ে মেঘের গর্জন। বৃষ্টি থেকে বাঁচতে ময়দানের একটি বড় গাছের তলায় আশ্রয় নেন তাঁরা। সেই সময়েই ঘটে দুর্ঘটনা। বজ্রপাতের জেরে মৃত্যু হয় অজয় মল্লিকের। গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসপাতালে চিকিত্সাধীন তাঁর বাগদত্তা। তরুণীর বাড়ি ধাপা মাঠপুকুর এলাকায়। 

জানা গেছে আর কয়েক মাস পরেই সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল অজয় ও মনীষার। কিন্তু সে আর হল না। বিয়ের ফুল ফোটার আগেই মর্মান্তিক পরিণতি হল প্রেমের। বজ্রপাত কেড়ে নিল একটা স্বপ্নকে। 

এদিন সন্ধ্যায় মুষলধারে বৃষ্টি নামে কলকাতা ও সংলগ্ন এলাকায়। আবহাওয়া দফতর সূত্রে খবর,  পশ্চিমবঙ্গের ওপর সক্রিয় হয়েচে একটি মৌসুমি অক্ষরেখা। যার জেরে আরও বৃষ্টির সম্ভাবনা উত্তর ও দক্ষিণবঙ্গে। ভরা বর্ষায় রাজ্যের সমস্ত জেলাতেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানাচ্ছে আবহাওয়া দফতর। তবে বিহারের ওপর অবস্থিত ঘূর্ণাবর্তের কারণে আগামী ৪৮ ঘণ্টায় উত্তরবঙ্গে বাড়বে বৃষ্টির পরিমাণ। 

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, মধ্যপ্রদেশ থেকে বাঁকুড়া হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে একটি মৌসুমি অক্ষরেখা। একই সঙ্গে বিহারে সক্রিয় রয়েছে একটি ঘূর্ণাবর্ত। যার জেরে আগামী ৪৮ ঘণ্টায় উত্তরবঙ্গ ও পশ্চিমের জেলাগুলিতে বর্ষার ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারী বৃষ্টি হতে পারে কোচবিহার ও আলিপুরদুয়ার জেলার কিছু অংশে।

বৃহস্পতিবার দক্ষিণবঙ্গে ভারী বর্ষণের সতর্কতা জারি করেছিল আবহাওয়া দফতর। লাগাতার বৃষ্টিতে জল জমে প্রভাব পড়েছিল স্বাভাবিক জনজীবনে।

আরও পড়ুন- রাস্তায় হম্বিতম্বি মদ্যপ যুবকের, পুলিস দেখে চম্পট প্রেমিকা