Debangshu Bhattacharya: 'বাঙালি বিতর্কে' পরেশ রাওয়াল; কী বলবেন শুভেন্দু, দিলীপ, সুকান্ত'?, টুইট দেবাংশুর

যুব তৃণমূলের কমিটি থেকে বাদ। দলের আইটি সেল ও সোশ্যাল মিডিয়ার দায়িত্ব দেওয়া হয়েছে দেবাংশুকে। পরেশ রাওয়াল বিতর্কে বিজেপিকে  নিশানা করলেন তিনি।

Updated By: Dec 2, 2022, 08:31 PM IST
Debangshu Bhattacharya: 'বাঙালি বিতর্কে' পরেশ রাওয়াল; কী বলবেন শুভেন্দু, দিলীপ, সুকান্ত'?, টুইট দেবাংশুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বাঙালি বিতর্কে' পরেশ রাওয়াল। 'এই নিয়ে কী বলবেন শুভেন্দু, দিলীপ, সুকান্ত'? বিজেপিকে নিশানা করে টুইট করলেন তৃণমূলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য। তাঁর দাবি, 'যত শীঘ্রই সম্ভব অবস্থান স্পষ্ট করুন'। অভিনেতার বিরুদ্ধে কলকাতার তালতলা থানায় এফআইআর করলেন সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

ঘটনাটি ঠিক কী? গুজরাতে বিধানসভা ভোটে বিজেপির হয়ে প্রচারে অভিনেতা পরেশ রাওয়াল। এক জনসভায় তিনি বলেন, ‘গ্যাস সিলিন্ডারের দাম বাড়লে তা আবারও সস্তা হয়ে যাবে। যদি মুদ্রাস্ফীতি বৃদ্ধি পায়, তা কমে যাবে। মানুষ চাকরিও পাবেন। মুদ্রাস্ফীতির সমস্যা গুজরাটের মানুষ সহ্য করতে পারে। কিন্তু যদি দিল্লির মতো রোহিঙ্গা ও বাংলাদেশিরা আপনার বাড়ির পাশে থাকতে শুরু করে, তাহলে গ্যাস সিলিন্ডার দিয়ে কী হবে? বাঙালিদের জন্য মাছ রান্না করবেন'? প্রবল সমালোচনার মুখে অবশ্য ক্ষমা চেয়ে নিয়েছেন অভিনেতা। 

 

 

যুব তৃণমূলের কমিটি থেকে বাদ। পঞ্চায়েত আগে রাজ্যে দলের আইটি সেল ও সোশ্যাল মিডিয়া সেলের দায়িত্ব দেওয়া হয়েছে দেবাংশু ভট্টাচার্যকে। এদিন পরেশ রাওয়ালের মন্তব্যকে হাতিয়ার করে টুইট করেন তিনি। তাঁর আক্ষেপ, 'এই পরেশ রাওয়াল ধর্ম নিয়ে ব্যবসার বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন, এখন সেই লোকটাকেই ধর্ম নিয়ে ব্যবসার কথা বলতে হচ্ছে স্টেজে  দাঁড়িয়ে! এবং বাঙালি ও অনুপ্রবেশকারীকে গুলিয়ে ফেলছেন'! সঙ্গে দাবি, 'দিল্লিতে রোহিঙ্গাদের জন্য় আবাসনের ব্যবস্থা করেছে কেন্দ্রীয় সরকার'।

 

তৃণমূলকে পাল্টা আক্রমণ করেছেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। তিনি বলেন, পরেশ রাওয়াল তাঁর বক্তব্য সম্পর্কে ট্যুইট করেছেন, 'কী বলতে চেয়েছেন জানিয়েছেন। কারা জাতি বিদ্বেষের প্রশ্ন তুলছেন, যাঁরা প্রকাশ্যে বিহার, উত্তরপ্রদেশের লোকেদের খৈনিখোড় বলেন! দেশের প্রধানমন্ত্রীকে গুজুভাই বলে সম্বোধন করেন'! বিজেপির নেতার প্রশ্ন, 'তিনি বলেছেন, অবৈধ অনুপ্রবেশকারীদের চিহ্নিত করতে হবে, সরাতে হব, এখানে অন্যায় কোথায়'?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.