স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ভাইরাল করলেন স্বামী!

স্বামীর কাছেই আর পাঁচটা মেয়ের মতো নিজেকে সঁপে দিয়েছিলেন বটতলা থানার এক মহিলা। স্বামীর কথাতেই তুলেছিলেন কিছু অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি। 

Updated By: Mar 23, 2018, 05:36 PM IST
স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ভাইরাল করলেন স্বামী!

নিজস্ব প্রতিবেদন:  এক নারী কাকে বিশ্বাস করবে! যখন তাঁর সবচেয়ে বেশি নিরাপদ স্থল, তাঁর কাছের, ভালোবাসার মানুষটিই তাঁর সঙ্গে ঘৃণ্যতম কাজ করবেন, তখন  কী-ই বা করার থাকে? বটতলা থানার এই ঘটনা আরও একবার তুলে দিল সেই প্রশ্ন।

আরও পড়ুন: মাধ্যমিকে অঙ্কে সিলেবাসের বাইরে প্রশ্ন, ভুল স্বীকার করল মধ্যশিক্ষা পর্ষদ

স্বামীর কাছেই আর পাঁচটা মেয়ের মতো নিজেকে সঁপে দিয়েছিলেন বটতলা থানার এক মহিলা। স্বামীর কথাতেই তুলেছিলেন কিছু অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি। তখন তাঁকে বোঝানো হয়েছিল, এই ছবি নাকি তাঁদের ভালোবাসার মুহূর্তের স্মৃতি হয়ে থাকবে। কিন্তু সেই ছবি দিয়েই যে এইভাবে নৃকষ্টতম কাজ করতে পারেন স্বামী, তা হয়তো দুঃস্বপ্নেও ভাবেননি ওই মহিলা। ভাবার কথাও নয়! কিন্তু বিশ্বাসের দাম দিলেন না খোদ ভালোবাসার মানুষই। স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ভাইরাল হল সেই ছবি। পড়ল অশ্লীল কমেন্ট, কিছু শেয়ারও হল।

আরও পড়ুন: সমুদ্রে স্নান করতে করতেই কাটা গেল পর্যটকের পা! দিঘায় ভয়ঙ্কর ঘটনা

কিন্তু প্রথমে এই বিষয়টি আঁচই করতে পারেননি ওই মহিলা। যখন বন্ধুর ফোন থেকে নিজেরই সেই ছবি দেখতে পেয়েছিলেন, যেন গোটা পৃথিবীটাই অন্ধকার হয়ে গিয়েছিল তাঁর কাছে। বটতলা থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

আরও পড়ুন: সুপারি গাছের মাথায় চোখ যেতেই থমকে যাচ্ছেন পথচারীরা, দেখা মিলছে ‘তার’….

শুধু ওই মহিলা নয়,  নির্যাতিতার বোনেরই গোপন মুহূর্তের কিছু ছবি লুকিয়ে তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে অভিযুক্তের ভাইয়ের বিরুদ্ধেও। অভিযুক্ত দাদা ও ভাইকে গ্রেফতার করেছে পুলিস।