কবে কমবে বৃষ্টি, কী বলল আবহাওয়া দফতর?

শুরুটা বেশ ভালই হয়েছিল। পুজোর পরেই রাজ্যে ঢুকেছিল উত্তুরে হাওয়া। কিন্তু মাঝখানেই ছন্দপতন। শীতের ওপেনিং স্লটেই ধাক্কা দিয়েছে নিম্নচাপের বৃষ্টি। পারাদ্বীপ উপকূলে তৈরি ঘূর্ণিঝড় নাডার ছোঁয়ায় শুক্রবার রাত থেকেই ঝিমঝিমে বৃষ্টিতে ভিজেছে শহর কলকাতা। শনিবার দিনভর বৃষ্টিতে শহরে ফিরেছে বর্ষার মেজাজ। তবে এ রাজ্যে ঘূর্ণিঝড়ের কোনও আশঙ্কা যে নেই , তা শনিবারই স্পষ্টই জানিয়ে দিয়েছে আবহাওয়া দফতর। আবহাওয়া দফতরের পূর্বাভাস, ঘূর্ণিঝড়ের থেকে রেহাই পেলেও নিম্নচাপের জেরে রবিবারও দিনভর বৃষ্টি হবে কলকাতা সহ দক্ষিণবঙ্গের সব জেলায়।

Updated By: Nov 5, 2016, 04:31 PM IST
কবে কমবে বৃষ্টি, কী বলল আবহাওয়া দফতর?

ওয়েব ডেস্ক: শুরুটা বেশ ভালই হয়েছিল। পুজোর পরেই রাজ্যে ঢুকেছিল উত্তুরে হাওয়া। কিন্তু মাঝখানেই ছন্দপতন। শীতের ওপেনিং স্লটেই ধাক্কা দিয়েছে নিম্নচাপের বৃষ্টি। পারাদ্বীপ উপকূলে তৈরি ঘূর্ণিঝড় নাডার ছোঁয়ায় শুক্রবার রাত থেকেই ঝিমঝিমে বৃষ্টিতে ভিজেছে শহর কলকাতা। শনিবার দিনভর বৃষ্টিতে শহরে ফিরেছে বর্ষার মেজাজ। তবে এ রাজ্যে ঘূর্ণিঝড়ের কোনও আশঙ্কা যে নেই , তা শনিবারই স্পষ্টই জানিয়ে দিয়েছে আবহাওয়া দফতর। আবহাওয়া দফতরের পূর্বাভাস, ঘূর্ণিঝড়ের থেকে রেহাই পেলেও নিম্নচাপের জেরে রবিবারও দিনভর বৃষ্টি হবে কলকাতা সহ দক্ষিণবঙ্গের সব জেলায়।

আরও পড়ুন জন্মদিনে জানুন কোহলি সম্পর্কে ৫ টি 'বিরাট' তথ্য

আবহাওয়া দফতর জানিয়েছে, নিম্নচাপটি রবিবার সন্ধেয় বাংলাদেশ উপকূল অতিক্রম করবে।বৃষ্টিতে শনিবার সকালে সল্টলেকের বিএফ ব্লকে একটি গাছ পড়ে যায়। এর জেরে যান চলাচল সাময়িক ব্যহত হয়। পরে পুলিসের উদ্যোগে রাস্তা থেকে গাছটি সরিয়ে দেওয়া হয়। রবিবার দিনভর বৃষ্টি হলেও সোমবার থেকেই আবহাওয়ার উন্নতি হবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

আরও পড়ুন  দুর্ঘটনার পর তাঁর পাশে থাকার জন্য অভিষেক কী দিচ্ছেন অনুরাগীদের জানেন?

.