করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী, রিপোর্ট পজিটিভ তাঁর মায়েরও

এর আগেও রাজ্যের একাধিক মন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। সুজিত বসু, স্বপন দেবনাথের শরীরেও হানা দিয়েছিল প্রাণঘাতী করোনা ভাইরাস।

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 25, 2020, 10:09 AM IST
করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী, রিপোর্ট পজিটিভ তাঁর মায়েরও

নিজস্ব প্রতিবেদন- করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতেই শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের করোনা রিপোর্ট আসে। তাঁরা দুজনেই করোনা পজিটিভ। আপাতত কোলাঘাটের গেস্টহাউজে আইসোলেশনে রয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁর বৃদ্ধা মা-ও চিকিত্সাধীন বলে জানা গিয়েছে। দিনকয়েক আগেই তাঁর মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তাই আর পরিবারের তরফে ঝুঁকি নেওয়া হয়নি। বৃহস্পতিবার রাতেই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে শুভেন্দু অধিকারীর মা গায়েত্রী দেবীকে। অধিকারী পরিবারের বাকি সদস্যরাও চিকিত্সকদের পরামর্শমতো আইসোলেশনে রয়েছেন। 

এর আগেও রাজ্যের একাধিক মন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। সুজিত বসু, স্বপন দেবনাথের শরীরেও হানা দিয়েছিল প্রাণঘাতী করোনা ভাইরাস। তবে ভাল খবর এটাই যে, তাঁরা সবাই করোনা জয় করে বাড়ি ফিরেছেন। আবার কাজেও যোগ দিয়েছেন। তবে মন্ত্রীসভার একের পর এক গুরুত্বপূর্ণ সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার খবর তৃণমূলের অন্দরমহলে উদ্বেগের সৃষ্টি করবে বলে আন্দাজ করাই যায়। 

আরও পড়ুন-  ৩৭ হাজার পুজো কমিটির নাম রেজিস্টার, অনুদান ঘোষণায় মনে করালেন মমতাই

জানা যাচ্ছে, শুভেন্দু অধিকারীর শরীরে মৃদু উপসর্গ রয়েছে। আজ তিনি হাসপাতালে ভর্তি হতে পারেন বলেও জানা যাচ্ছে। পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী পূর্ব মেদিনীপুরের সোনাচূড়ায় একটি স্মরণসভায় যোগ দিতে গিয়েছিলেন। সেই স্মরণসভায় বহু মানুষ হাজির ছিলেন। অধিকারী পরিবারের তরফে আবেদন করা হয়েছে, গত কয়েকদিনে যাঁরা মন্ত্রীর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন কিছুদিন কোয়ারেন্টাইনে থাকেন।