বাইকে করে ঘোরার নামে নির্জন স্থানে প্রেমিকাকে ধর্ষণ প্রেমিকের, অন্তঃসত্ত্বা যুবতী

ঘোরার অছিলায় বাইকে করে নানা জায়গায় নিয়ে যেত। তারপর কোনও নির্জন স্থানে গিয়ে জোর করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করত।

Updated By: Sep 21, 2018, 06:09 PM IST
বাইকে করে ঘোরার নামে নির্জন স্থানে প্রেমিকাকে ধর্ষণ প্রেমিকের, অন্তঃসত্ত্বা যুবতী

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকের বিরুদ্ধে 'ধর্ষণের' অভিযোগ আনল প্রেমিকা। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত প্রেমিককে। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় আলাপের পর তৈরি হয়েছিল গভীর সম্পর্ক। তার জেরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন যুবতী। কিন্তু বিয়ে করতে অস্বীকার করছেন ওই যুবক। এই ঘটনায় দক্ষিণ কলকাতার গড়ফা থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা।

ওই যুবতী জানিয়েছেন, মাস ছয়েক আগে সোশ্যাল মিডিয়ায় সমর মণ্ডল নামে ওই যুবকের সঙ্গে তাঁর আলাপ হয়। কসবা থানা এলাকার বাসিন্দা সমর মণ্ডল। আলাপের পর থেকে প্রায় প্রতিদিন-ই সমরের সঙ্গে কথাবার্তা হত তাঁর। ধীরে ধীরে তাঁদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন, দেওরের মৃত্যুতে 'ডাইন' অপবাদ! পারিবারিক হিংসার শিকার অভিনেত্রী

নির্যাতিতা যুবতীর অভিযোগ, তাঁকে বিয়ে করবেন বলে আশ্বাস দিয়েছিল সমর। মিথ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়েই তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হত সে। ঘোরার অছিলায় বাইকে করে নানা জায়গায় নিয়ে যেত। তারপর কোনও নির্জন স্থানে গিয়ে জোর করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করত। এর জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। কিন্তু, সেকথা জানালে বেঁকে বসে অভিযুক্ত। ওই যুবতীকে বিয়ে করতে অস্বীকার করে সমর। এমনকি নির্যাতিতার সঙ্গে সমস্তরকম যোগাযোগও বন্ধ করে দেয়। যুবতী জানিয়েছেন, তিনি দিনের পর দিন ফোন করে যেতেন। কিন্তু ফোন ধরত না তাঁর প্রেমিক সমর।

আরও পড়ুন, স্বামীর পরকীয়ার প্রতিবাদ! অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাস্তায় ফেলে মার, পেটে লাথি

তারপরই বৃহস্পতিবার গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ৪১৭ ও ৩৭৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে রাতেই বাড়ি থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। শুক্রবার অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হলে বিচারক ৩ তারিখ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।