যাদবপুরে বহুতল থেকে ঝাঁপ কিশোর-কিশোরীর, সূত্র হাতড়াচ্ছে পুলিস

দুজনের কী সম্পর্ক, তাও স্পষ্ট নয়। তবে পুলিস মনে করছে, ওই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

Updated By: Apr 30, 2018, 12:33 PM IST
যাদবপুরে বহুতল থেকে ঝাঁপ কিশোর-কিশোরীর, সূত্র হাতড়াচ্ছে পুলিস

নিজস্ব প্রতিবেদন:  উপর থেকে কিছু পড়ে যাওয়ার শব্দ শুনতে পেয়েছিলেন স্থানীয়রা। শব্দের উত্স সন্ধানে ভোররাতে ঘরের বাইরে বেরোতেই ভয়ঙ্করদৃশ্য। রক্তাক্ত কিশোর-কিশোরী মাটিতে শুয়ে কাতরাচ্ছে। যাদবপুরের কাটজু নগরের এই ঘটনার সূত্র হাতরাচ্ছে পুলিস।

যাদবপুরের A/32 বাড়িতে থাকত ১৬ বছরের কিশোর বিশাল মরিয়ানি। কিছুদিন ধরে তার পরিবার বাড়িতে ছিল না। বর্তমানে একটি অফিসকে ভাড়া দেওয়া হয়েছে। ওই বাড়িরই নিচে বিশাল ও এক কিশোরীকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ওই কিশোরীরও বয়স বছর ১৪ হবে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তবে ওই কিশোরীকে আগে এলাকায় কখনও দেখেননি তাঁরা।

 আরও পড়ুন: মধুচক্র নয়, নাচের স্কুলের আড়ালেই চলত আরও নোংরা ব্যবসা!

আশঙ্কাজনক অবস্থায় ওই কিশোর-কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের কী সম্পর্ক তাও স্পষ্ট নয়। তবে পুলিস মনে করছে, ওই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

আরও পড়ুন: শাঁখা-সিঁদুর পরে অন্য পুরুষের পাশে হবু স্ত্রী! ফেসবুকে ছবি দেখেই বিয়ে বাতিল

পুলিস বহুতল থেকে কিশোরীর একটি ব্যাগ উদ্ধার করেছে। ব্যাগ থেকে পাওয়া একটি পরিচয়পত্রের ভিত্তিতে পুলিস মনে করছে ওই কিশোরীর নাম সুমি দাস। মনে করা হচ্ছে, রাতে কিশোরী বিশালের সঙ্গেই ওই বাড়িতে ছিল। কিন্তু কী কারণে তারা ঝাঁপ দিল, তা খতিয়ে দেখছে পুলিস। দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সূত্র পেতে চাইছেন তদন্তকারীরা।

.