close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বন্ধুর হাতে খুন যুবক, তিন দিন পর উদ্ধার হল দেহ

পুলিস সূত্রে খবর, অসামাজিক কাজকর্মে বেশ কয়েকবার নাম জড়িয়েছিল এই যুবকের। তবে ইদানিং ওইযুবক সেলাইয়ের কাজ করত বলে জানিয়েছে তার পরিবার।

Updated: Nov 24, 2018, 10:37 AM IST
বন্ধুর হাতে খুন যুবক, তিন দিন পর উদ্ধার হল দেহ

নিজস্ব প্রতিবেদন : পশ্চিম বন্দর থানার রামনগর এলাকায় কর্পোরেশন অফিসের পাঁচিলের গায়ে উদ্ধার হল এক যুবকের দেহ। বছর ছাব্বিশের যুবকের নাম সারফরোজ জাহাঙ্গির।  স্থানীয় মিঠাতালাও এলাকার বাসিন্দা ওই যুবক।

আরও পড়ুন, পানাপুকুরের ঝিনুকের মধ্যেই মিলল 'ভগবান'!

জানা গিয়েছে, কয়েক দিন ধরেই নিখোঁজ ছিল সারফরোজ। শনিবার সকালে তার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। পুলিস গিয়ে দেহ উদ্ধার করে।

আরও পড়ুন, শঙ্খ ধ্বনিতে রীতি-আচার মেনে বিউলি ডালের বড়ির বিয়ে!

পুলিস সূত্রে খবর, অসামাজিক কাজকর্মে বেশ কয়েকবার নাম জড়িয়েছিল এই যুবকের। তবে ইদানিং ওইযুবক সেলাইয়ের কাজ করত বলে জানিয়েছে তার পরিবার। খুনের ঘটনায় সারফরোদজের পরিবার সানি নামে এক যুবকের দিকে আঙুল তুলেছে। মেটিয়াবুরুজ অঞ্চলের ওই যুবক ও তার বন্ধুরাই সারফারোজকে খুন করেছে বলে অভিযোগ তাঁদের। প্রসঙ্গত, সানি নিজেও সারফরোজের বন্ধু।

আরও পড়ুন, রাতের শহরে মহিলার মাথায় বন্দুক ঠেকিয়ে ডাকাতি, সঙ্গীকে মার

প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, দেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। অনুমান, দিন তিনেক আগে খুন করা হয়েছে ওই যুবককে। কী কারণে জাহাঙ্গিরকে খুন করা হয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস। এর পিছনে পুরনো শত্রুতা থাকতে পারে বলে সন্দেহ করছেন তদন্তকারীরা।