সতর্ক থেকে সেক্স উপভোগ করার তিনটে উপায়

সেক্স তো সকলেই করে। আর হয়েও আসছে সেই শুরুর দিন থেকেই। কিন্তু শুধু সেক্স উপভোগ করলেই তো আর হবে না। আপনাকে তো নিরাপদে থাকতেও হবে। সেক্স উপভোগ করতে গিয়ে রোগে ভূগে অসুস্থ হয়ে মৃত্যু নিশ্চয়ই চাইবেন না। গত তিন দশকে কিন্তু ২৫ মিলিয়ন মানুষ মারা গিয়েছে শুধু এইডসে! আপনার শরীর এইচআইভি পজিটিভ না হওয়ার জন্য সিম্পল গোটা তিনেক জিনিস মেনে চললেই হল। সেক্ষেত্র আর কোনও সমস্যা নেই। জেনে নিন শুধু নয়, এই তিনটে জিনিস অবশ্যই মাথায় রাখুন।

Updated By: Dec 21, 2015, 12:48 PM IST
সতর্ক থেকে সেক্স উপভোগ করার তিনটে উপায়

ওয়েব ডেস্ক: সেক্স তো সকলেই করে। আর হয়েও আসছে সেই শুরুর দিন থেকেই। কিন্তু শুধু সেক্স উপভোগ করলেই তো আর হবে না। আপনাকে তো নিরাপদে থাকতেও হবে। সেক্স উপভোগ করতে গিয়ে রোগে ভূগে অসুস্থ হয়ে মৃত্যু নিশ্চয়ই চাইবেন না। গত তিন দশকে কিন্তু ২৫ মিলিয়ন মানুষ মারা গিয়েছে শুধু এইডসে! আপনার শরীর এইচআইভি পজিটিভ না হওয়ার জন্য সিম্পল গোটা তিনেক জিনিস মেনে চললেই হল। সেক্ষেত্র আর কোনও সমস্যা নেই। জেনে নিন শুধু নয়, এই তিনটে জিনিস অবশ্যই মাথায় রাখুন।

 

১) নিরাপদ সেক্স করুন অবশ্যই। কন্ডোম ছাড়া কিছুতেই সেক্স করার কথা ভাববেন না। রোগ শরীরে বাসা বাঁধতে সময় লাগে না কিন্তু। একবার অসতর্কতাই যথেষ্ঠ।

 

২) একের বেশি সঙ্গীর সঙ্গে সেক্স উপভোগ করাটা এড়িয়ে চলুন। ভালোবাসার মতোই সেক্সের ক্ষেত্রেও খানিকটা দায়বদ্ধতার কথা অবশ্যই মেনে চলুন।

 

৩) সেলুনে দাড়ি কাটার সময় অবশ্যই মাথায় রাখুন অন্যের ব্যবহার করা ব্লেড যেন আপনার গালে ব্যবহার করা না হয়।

.