প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে ব্যালকনিতে সাদা কাপড়ে মোমবাতি হাতে দাঁড়াল ‘ভূত’!

একটি ভিডিয়োয় ধরা পড়েছে এই অদ্ভুত দৃশ্য! ভিডিয়োটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখুন...

Edited By: সুদীপ দে | Updated By: Apr 8, 2020, 06:00 PM IST
প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে ব্যালকনিতে সাদা কাপড়ে মোমবাতি হাতে দাঁড়াল ‘ভূত’!

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মাঝেই ৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিটে দেশবাসীকে মোমবাতি বা প্রদীপ জ্বালানোর আহ্বান জানিয়েছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর ডাকে সাড়া দিয়ে লক্ষ লক্ষ মানুষ সে দিন সামিল হয়েছিলেন ‘অকাল দীপাবলি’তে। ওই দিনেই মোমবাতি হাতে বহুতলের ব্যালকনিতে সাদা কাপড়ে মাথা থেকে পা পর্যন্ত ঢেকে মোমবাতি হাতে পায়চারি করতে দেখা গেল একটি ‘ভূত’কেও! সেই দৃশ্য ধরে পড়েছে মোবাইল ক্যামেরায়। ভিডিয়োটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর একটি বহুতল আবাসনে। বিষয়টি কিন্তু আদৌ ভৌতিক বা অলৌকিক নয়। নিছক মজা করতেই এমন কাণ্ড ঘটিয়েছেন ওই আবাসনের এক যুবক!

ওই বহুতল আবাসনের সবাই যখন রাত ৯টা থেকে একে একে মোমবাতি বা প্রদীপ জ্বালিয়ে ব্যালকনিতে এসে দাঁড়াচ্ছেন, তখন ওই যুবক নিজেকে সাদা কাপড়ে মুড়ে ‘ভূত’ সেজে ব্যালকনিতে পায়চারি করতে শুরু করেন। আর ঘরের মধ্যে জোরে চালিয়ে দেন, লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান ‘গুমনাম হ্যায় কোয়ি...’! এই দৃশ্য দেখে প্রথমটায় চমকেই গিয়েছিলেন অনেকে। পরে অবশ্য যুবকের কারসাজি ধরে ফেলেন সকলেই।

আরও পড়ুন: লকডাউন উপেক্ষা করে গাছের ডালে ক্রুশবিদ্ধ যীশুকে দেখতে ছুটলেন কয়েকশো মানুষ!

৫ এপ্রিল রাত সাড়ে ১০টা নাগাদ ভিডিয়োটি টুইটারে পোস্ট করেন এক প্রতিবেশী। এখনও পর্যন্ত ২ লক্ষ ৬৩ হাজার মানুষ দেখেছেন এই ভিডিয়োটি। ভিডিয়োটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্ল্যাটফর্মেও!