নিজস্ব প্রতিবেদন : আইআইটি বম্বেতে তখন ক্লাস চলছে। হঠাৎই বলা নেই কওয়া নেই, সটান ক্লাসের ভিতর হাজির তিনি। ক্লাসের বোর্ডের সামনে দাঁড়িয়ে জাবর কাটতে শুরু করলেন। কিন্তু একটু যে দাঁড়িয়ে জিরোবেন, তার জো আছে! অধ্যাপকের ঠেলা খেয়ে যেন একটু বিরক্ত হলেন তিনি। অগত্যা শিং দুলিয়ে সোজা উঠে গেলেন বেঞ্চে বসা ছাত্রদের দিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার ক্লাস চলাকালীন এভাবেই আইআইটি বম্বেতে ঢুকে পড়ল একটি গরু। মাথায় বড় শিং। গায়ে সাদা-কালো ছোপ। প্রথমে ক্লাসে গরু ঢুকে পড়তে দেখে বেশ হকচকিয়ে যান  অধ্যাপক ও ছাত্ররা। সম্বিত ফিরতেই খোঁচা মেরে গরু তাড়ানোর চেষ্টা করেন অধ্যাপক। তবে, তাতে বেশ বিরক্তই হল গরুটি। শিং দুলিয়ে প্রতিবাদও জানাল। ক্লাসের বাইরে না বেরিয়ে উল্টে সোজা ছাত্রদের বেঞ্চের দিকে উঠে এল গরুটি। তেনার কাণ্ড দেখে তখন হইচই সারা ক্লাসে। ভিডিয়োও করতে শুরু করলেন কেউ কেউ। এক ছাত্রের করা এই কান্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 



কয়েক সপ্তাহ আগেই আইআইটি বম্বের ক্যাম্পাসে একটি ক্ষ্যাপা ষাঁড় ঢুকে পড়ে। ষাঁড়ের শিংয়ের গুঁতোয় জখম হন এক ছাত্র। এবার সোজা ক্লাসঘরে ঢুকে পড়ল একটি গরু। তবে, এ নিয়ে খুব বেশি চিন্তিত নন ছাত্ররা। বিষয়টিকে মজার ছলেই নিয়েছেন তারা। আসলে বাইরের বৃষ্টি থেকে বাঁচতেই ক্লাসে আশ্রয় নেয় গরুটি। তবে, বিষয়টি নিয়ে মজা করতেও ছাড়লেন না তাঁরা। কেউ কেউ ঠাট্টার ছলে বললেন, "জয়েন্ট এন্ট্রান্স না দিয়েও দিব্যি আইআইটিতে ক্লাস করে গেল এই চার পেয়ে ছাত্র"।


আরও পড়ুন-প্রিয়াঙ্কা চোপড়া নন, অসম ট্যুরিজিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হোক হিমা দাসকে, দাবি নেটিজেনদের