স্টেশনে লাইন পার হতে গিয়ে ট্রেনের তলায় যুবক, কীভাবে বাঁচলেন? ভিডিও দেখলে শিউরে উঠবেন

রাজস্থানের ঢোলপুর স্টেশনে বরাত জোরে বাঁচলেন যুবক।  

Updated By: Oct 21, 2018, 04:24 PM IST
স্টেশনে লাইন পার হতে গিয়ে ট্রেনের তলায় যুবক, কীভাবে বাঁচলেন? ভিডিও দেখলে শিউরে উঠবেন

নিজস্ব প্রতিবেদন: রাখে হরি, মারে কে! রাজস্থানের ঢোলপুরে এক ব্যক্তি রেললাইনে ঝাঁপ দিয়েও বরাত জোরে বেঁচে গেলেন এক ব্যক্তি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে গোটা ঘটনাটির ভিডিও। তারপরই চারদিকে হইচই পড়ে গিয়েছে। 

রাজস্থানের ঢোলপুর স্টেশনে অকস্মাত্ একটি ঘটনায় চমকে ওঠেন সকলে! যাত্রীদের ভিড়ের মাঝেই হঠাত্ এক ব্যক্তি স্টেশন থেকে রেললাইনে এক যুবক ঝাঁপ দেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ঘটনাটি হল, তখন রেললাইনে একটি এক্সপ্রেস ট্রেন দাঁড়িয়ে ছিল। প্ল্যাটফর্ম থেকে নেমে ট্রেনের নীচ দিয়ে অন্য প্রান্তে পৌঁছনোর চেষ্টায় ছিলেন ওই যুবক। কিন্তু দুর্ভাগ্য! তখনই চলতে শুরু করে ট্রেনটি। এরপর আর নড়াচড়া করেননি। ট্রেন ওপর দিয়ে চলে গেল। নীচে চুপটি করে পড়েই রইলেন ওই যুবক।

ওই যুবক যখন ট্রেনের তলায়, তখন চারদিকে শুরু হয়ে গিয়েছে হইচই। অনেকে ঘটনাটি ক্যামেরাবন্দি করাও শুরু করেন। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। স্পষ্ট দেখা যাচ্ছে, ট্রেনের তলায় লাইনে ঘাপটি মেরে পড়ে রয়েছেন ওই যুবক। ট্রেন চলে যাওয়ার পর উঠে দাঁড়ালেন তিনি। এক আস্ত ট্রেন চলে যাওয়ার পরও দিব্যি সুস্থ।  

রেল কর্তৃপক্ষ বারবার প্রচার করলেও একশ্রেণির যাত্রীর সচেতনতা ফিরছে না। তা আরও একবার দেখা গেল।   

আরও পড়ুন- স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে বায়োমেট্রিক তথ্য দিতে আপত্তি দিল্লির রোহিঙ্গা শরণার্থীদের