বেঙ্গালুরুতে বসের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বেঙ্গালুরুতে এক বেসরকারি সংস্থার মহিলা কর্মীকে ধর্ষণের অভিযোগ উঠল ওই সংস্থারই এক আধিকারিকের বিরুদ্ধে। জানা গেছে, ওই আধিকারিক অফিসে 'ধর্ষিতা' যুবতীর 'উর্দ্বতন পদমর্যাদা'য় ছিলেন। ধর্ষণের ঘটনাটি ঘটেছে একটি হোটেলে। কিন্তু বসের সঙ্গে হোটেলে কেন গেল ওই যুবতী?

Updated By: Sep 10, 2016, 08:45 PM IST
বেঙ্গালুরুতে বসের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ওয়েব ডেস্ক: বেঙ্গালুরুতে এক বেসরকারি সংস্থার মহিলা কর্মীকে ধর্ষণের অভিযোগ উঠল ওই সংস্থারই এক আধিকারিকের বিরুদ্ধে। জানা গেছে, ওই আধিকারিক অফিসে 'ধর্ষিতা' যুবতীর 'উর্দ্বতন পদমর্যাদা'য় ছিলেন। ধর্ষণের ঘটনাটি ঘটেছে একটি হোটেলে। কিন্তু বসের সঙ্গে হোটেলে কেন গেল ওই যুবতী?

পুলিস সূত্রে জানা যাচ্ছে, কাজে যোগ দেওয়ার পরই ওই যুবতীর দিকে 'নজর পড়ে' তার বসের। নতুন অফিসে দু'মাস না কাটতেই যুবতীকে 'কুপ্রস্তাব' দেয় ওই আধিকারিক। কিন্তু থানা পুলিসের ভয় দেখিয়ে সে যাত্রায় ব্যাপারটা সামলান ওই যুবতী। আর তারপর থেকেই নানান ছলে যুবতীকে 'জালে ফেলতে' চেষ্টা করে তাঁর বস।

আরও পড়ুন- স্বামী-স্ত্রীর সম্মতিতেই বিবাহ বিচ্ছেদ হওয়া উচিত বললেন এআইএমপিএলবি-র সহ সভাপতি

অবশেষে, গত এপ্রিলে অফিসের 'গুরুত্বপূর্ণ কাজের' অজুহাতে একটি মিটিং অ্যাটেন্ড করার নামে ওই যুবতীকে কোডাগু যেতে বাধ্য করে তাঁর বস। আর সেই হোটেলেই একই ঘরে ওই যুবতীকে তার সঙ্গে থাকতে বাধ্য করে ওই আধিকারিক। সেখানেই যুবতীর স্নানের দৃশ্যের ভিডিও রেকর্ড করে তাঁর বস এবং সেই ভিডিও দিয়েই ব্ল্যাকমেল করে তাঁকে বারংবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ। জানা গেছে সেসময়ে ওই যুবতীর এক বছরের শিশুটিও তাঁর সঙ্গেই ছিল। পরে গোটা বিষয়টা 'ধর্ষিতার' স্বামী জানতে পারলে তিনি পুলিসে অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন- ICU-র মধ্যে তরুণীর সঙ্গে ডাক্তারবাবু যা করলেন!!

.