মূর্তি ভাঙাকে কেন্দ্র করে সাম্প্রদায়িক উত্তেজনা ছড়াল বিহারের নওয়াদায়

সাম্প্রদায়িক সংঘর্ষে ফের উত্তপ্ত বিহার। এবার উত্তেজনা ছড়াল বিহারের নাওয়াদায়। দুই গোষ্ঠীর সংঘর্ষ রুখতে মোতায়েন করা হল বিশাল পুলিসবাহিনী। ঘটনার জন্য আরজেডিকে দুষছে শাসকদল জেডিইউ। 

Updated By: Mar 30, 2018, 11:41 AM IST
মূর্তি ভাঙাকে কেন্দ্র করে সাম্প্রদায়িক উত্তেজনা ছড়াল বিহারের নওয়াদায়

ওয়েব ডেস্ক: সাম্প্রদায়িক সংঘর্ষে ফের উত্তপ্ত বিহার। এবার উত্তেজনা ছড়াল বিহারের নাওয়াদায়। দুই গোষ্ঠীর সংঘর্ষ রুখতে মোতায়েন করা হল বিশাল পুলিসবাহিনী। ঘটনার জন্য আরজেডিকে দুষছে শাসকদল জেডিইউ। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, নওয়াদা বাইপাসের ওপর একটি ধর্মস্থানে মূ্র্তি ভাঙাকে কেন্দ্র করে নওয়াদায় হিংসা ছড়ায়। ভাঙচুর করা হয় একাধিক গাড়ি। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় টহল দিচ্ছে বিশাল পুলিসবাহিনী। 

 

রামনবমীর পর থেকেই উত্তেজনা ছড়াচ্ছে বিহারের বিভিন্ন এলাকায়। এর আগে ভাগলপুর, আরা, ঔরঙ্গাবাদ, ভাগলপুর, সমস্তিপুর, নালন্দায় সাম্প্রদায়িক হিংসায় উত্তপ্ত হয়ে ওঠে। লাগাতার হিংসার জন্য বিরোধী দলকে দুষেছে বিহারের শাসকদল জেডিইউ। তাদের দাবি, রাজনৈতিক ফয়দা লুঠতে হিংসা ছড়াচ্ছে আরজেডি। 

বারুইপুরে ছাত্রীকে বিবস্ত্র করে, গায়ে বিয়ার ঢেলে যৌন নির্যাতনের চেষ্টা

ওদিকে এদিনের ঘটনার পর থেকে নওয়াদায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড গুলি চালাতে হয়েছে পুলিসকে। বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট পরিষেবা।  

.