নাবালিকাকে চেপে ধরে চুমু, গায়ক পাপনের বিরুদ্ধে পসকো আইনে মামলা

গায়ক শান ও হিমেশ রেশমিয়ার সঙ্গে একটি রিয়ালিটি শো-এর বিচারকের ভূমিকায় রয়েছেন পাপন। শো-এর অবসরের ফাঁকে প্রতিযোগীদের নিয়ে হোলির অনুষ্ঠানে মেতে ওঠেন তিনি।

Updated By: Feb 23, 2018, 01:22 PM IST
নাবালিকাকে চেপে ধরে চুমু, গায়ক পাপনের বিরুদ্ধে পসকো আইনে মামলা

নিজস্ব প্রতিবেদন : হোলির অনুষ্ঠানের মহড়ায় এক নাবালিকাকে জোর করে চুম্বনের অভিযোগে উঠল বলিউডের গায়ক অঙ্গরাগ পাপনের বিরুদ্ধে। একটি ভিডিওয় স্পষ্ট দেখা ‌যাচ্ছে, নাবালিকার ইচ্ছার বিরুদ্ধে তার গালে চুম্বন করছেন এই গায়ক। ঘটনা প্রকাশ্যে আসতেই পাপনের বিরুদ্ধে পসকো আইনে মামলা রুজু করেছে পুলিস। সুপ্রিম কোর্টের আইনজীবী রুণা ভুইঞাঁ এই ঘটনায় পাপনের বিরুদ্ধে জাতীয় শিশু অধিকার রক্ষা কমিশনের দ্বারস্থ হয়েছেন। ইতিমধ্যেই এই ঘটনায় সোশাল মিডিয়ায় ক্ষোভ ছড়িয়েছে।

গায়ক শান ও হিমেশ রেশমিয়ার সঙ্গে একটি রিয়ালিটি শো-এর বিচারকের ভূমিকায় রয়েছেন পাপন। শো-এর অবসরের ফাঁকে প্রতিযোগীদের নিয়ে হোলির অনুষ্ঠানে মেতে ওঠেন তিনি। নিজের ফেসবুক পেজেও অনুষ্ঠানটির লাইভ চলছিল। অভিযোগ, অনুষ্ঠান চালাকালিন পাপন ওই নাবালিকার দিকে এগিয়ে যান। গালে রং দেওয়ার পাশাপাশি তার ঠোটে আপত্তিকর ভাবে চুম্বনও করেন। এতে রীতিমতো হতভম্ব হয়ে যায় কিশোরী।

আরও পড়ুন- রেল কর্মীর তৎপরতায় চলন্ত ট্রেনের তলায় ‌যেতে ‌যেতে বাঁচলেন মহিলা

এদিকে, ফোসবুকে গোটা ঘটনার লাইভ দেখে ক্ষোভ প্রকাশ করেন পাপনের অনুগামীরা। ভিডিও নিয়ে মামলা তার বিরুদ্ধে পসকো আইনে মামলা রুজু করেন আইনজীবী রুণা ভুইঞাঁ। তিনি বলেন, আমি গোটা ঘটনাটি দেখে বিস্মিত। কীভাবে একজন সেলিব্রিটি এই কাজ করতে পারেন। ভারতে এই ধরনের রিয়ালিটি শো-তে অংশগ্রহণকারী কিশোর-কিশোরীদের নিরাপত্তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেন তিনি। অন্যদিকে পাপনের ম্যানেজারের দাবি, এ শুধুই স্নেহের চুমু। কোনও অসত্‍ উদ্দেশ্য পাপনের ছিল না।

 

বরফি, বেফিকর, সুলতান, দম লগা কে হসিনা-র মতো সিনেমায় পাপন গান গেয়েছেন পাপন।