নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে নতুন করে করোনা আক্রান্ত হলেন ৬৮ সিআরপিএফ জওয়ান। সবেমিলিয়ে পূর্ব দিল্লির ময়ূর বিহার ক্যাম্পে করোনা আক্রান্ত জওয়ানের সংখ্যা গিয়ে দাঁড়াল ১২২ জন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কবে বিদায় নেবে করোনা? বিশেষজ্ঞদের রিপোর্টে নতুন করে আশঙ্কার কথা


সম্প্রতি সিআরপিএফের ওই ক্যাম্পের ৩১ নম্বর ব্যাটালিয়নের ৫৫ বছরের এক কর্মী করোনা আক্রান্ত হয়ে মারা যান। তিনি ব্যাটালিয়নে সাব ইন্সপেক্টর ছিলেন। করোনা পজিটিভ হওয়ার পর তাঁকে দিল্লির সফদর জং হাসপাতালে ভর্তি করা হয়। অসমের বরপেটা জেলার ওই এসআইয়ের ডায়াবেটিস ও প্রেসারও ছিল।


এদিকে, ময়ূর বিহারের ওই ক্যাম্পে এখনও ১০০ জনের করোনা রিপোর্ট আসা বাকি। ফলে আক্রান্তের সংখ্যা কোথায় গিয়ে দাঁড়াবে তা এখনই বলা কঠিন। গোটা বিষয়টি নিয়ে নড়েচড়ে বসেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। সিআরপিএফ প্রধানকে বলা হয়েছে, কেন ওই ক্যাম্পের সংক্রমণ থামানো গেল না তার ব্যাখ্যা দিন।


আরও পড়ুন-দিব্যি আছেন কিম জং উন, কারখানা পরিদর্শনে এসে হাসিমুখে তুললেন ফটো  


গত শুক্রবারই ব্যাটালিয়নের ১২ জওয়ান করোনায় আক্রান্ত হন। মনে করা হচ্ছে ব্যাটালিয়নের নার্সিং স্টাফফদের থেকে ওইসব জওয়ানরা করোনা সংক্রমিত হয়েছেন। কমপক্ষে ১০০০ জওয়ান থাকেন ওই ব্যাটালিয়নে। ফলে বিষয়টি মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের।


এদিকে, কনোরা সংক্রমণের হার কমছে বলে কেন্দ্র দাবি করলেও গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২২৯৩ জন। সবেমিলিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ৩৭,৩৩৬। এখনও পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ১২১৮ জনের।