সুরাতের বহুতলে ভয়াবহ আগুন, ঝাঁপ দিচ্ছেন পড়ুয়ারা, দেখুন ভিডিয়ো

এই ঘটনায় উদ্বিগ্ন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি গুজরাট সরকারকে দ্রুত ব্যবস্থা নিতে বলেছেন।

Updated By: May 24, 2019, 06:30 PM IST
সুরাতের বহুতলে ভয়াবহ আগুন, ঝাঁপ দিচ্ছেন পড়ুয়ারা, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল গুজরাটের সুরাটে। সেখানকার একটি বহুতলে আগুন লেগেছে বলে খবর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে বহুতলে আগুনটি ঘটে সেটি সুরাটের সারথানা এলাকায়।

ওই বহুতলের দ্বিতীয় তলে আগুন লাগে। সেখানে একটি কোচিং সেন্টার চলছিল বলে জানা গিয়েছে। ফলে আগুন লাগার সঙ্গে সঙ্গে হুড়োহুড়ি পড়ে যায়। দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। আতঙ্কে অনেকে বহুতলের উপর থেকে ঝাঁপ দিয়েছে।

আরও পড়ুন: অভিষেকেই ‘সেঞ্চুরি’, ৮ মাস পরই দিল্লিতে ফুটবে পদ্ম, বললেন আত্মবিশ্বাসী গম্ভীর

ঘটনাস্থলে যায় দমকলের ১৮টি ইঞ্জিন। পরিস্থিতির দিকে নজর রাখছে স্থানীয় প্রশাসন। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। প্রয়োজনে দমকলের ইঞ্জিনের সংখ্যা বাড়ানো হবে।

এদিকে বহুতলের উপর থেকে পরপর আতঙ্কে অনেকে ঝাঁপ দেওয়ায় বেশ কয়েকজন আহত হয়েছেন। ১৫ জনের মৃত্যু হয়েছে বলে খবর। সুরাতের পুলিস কমিশনার সতীশকুমার মিশ্র জানিয়েছেন, মৃত্যুর সংখ্যা বাড়তে পারে। কারণ, সব মিলিয়ে প্রায় ৪০ জন পড়ুয়া ঝাঁপ দিয়েছেন ওই বহুতলের উপর থেকে।

এই ঘটনায় উদ্বিগ্ন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার বিকেলে ষষ্ঠদশ লোকসভার ক্যাবিনেটের শেষ বৈঠক করেছেন। তার ফাঁকেই এই ঘটনা নিয়ে উদ্বেগপ্রকাশ করে ট্যুইট করেন প্রধানমন্ত্রী। ট্যুইটে তিনি গুজরাট সরকারকে দ্রুত ব্যবস্থা নিতে বলেছেন।

ঘটনার সঙ্গে সঙ্গেই তদন্তের নির্দেশ দিয়েছেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। এছাড়া মৃতদের পরিবারকে ৪ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

Tags:
.