Gang rape: ওত পেতে বিপদ! যুবতীকে গণধর্ষণ বাইক ট্যাক্সি চালক ও সহযোগীর

রাইড-শেয়ারিং অ্যাপ্লিকেশন 'র‌্যাপিডো'-তে বাইক ট্যাক্সি বুক করেন তিনি। বাইকে ওঠার পর, চালক তাঁকে নিয়ে গন্তব্যে পৌঁছয়। তারপর পরিস্থিতির সুযোগ নিয়ে অভিযুক্ত চালক ওই যুবতীকে নিজের বাড়িতে নিয়ে যায়।

Updated By: Nov 29, 2022, 07:49 PM IST
Gang rape: ওত পেতে বিপদ! যুবতীকে গণধর্ষণ বাইক ট্যাক্সি চালক ও সহযোগীর
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঝরাতে বন্ধু সঙ্গে দেখা করতে যাওয়ার জন্য বাইক ট্য়াক্সি বুক করেছিলেন যুবতী। আর সেখানেই ওৎ পেতে বসেছিল বিপদ! বাইক ট্যাক্সিতে সওয়ারি ২২ বছরের ওই যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠল চালক ও সহযোগীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা যুবতী কেরালার বাসিন্দা। এক বন্ধুর বাড়িতে ছিলেন তিনি। গত শুক্রবার মধ্যরাতে তিনি সেখান থেকে বেরিয়ে অন্য এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার জন্য বাইক ট্যাক্সি বুক করেন। রাইড-শেয়ারিং অ্যাপ্লিকেশন 'র‌্যাপিডো'-তে বাইক ট্যাক্সি বুক করেন তিনি। সেইসময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। বাইকে ওঠার পর, চালক তাঁকে নিয়ে গন্তব্যে পৌঁছয়। কিন্তু ওই যুবতী এতটাই নেশাগ্রস্ত ছিল যে, তিনি বাইক থেকে নামার অবস্থায় ছিলেন না।

পরিস্থিতির সুযোগ নিয়ে অভিযুক্ত চালক ওই যুবতীকে নিজের বাড়িতে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অন্য এক মহিলা উপস্থিত ছিলেন। কিছুক্ষণ পর চালকের এক সহযোগীও ওই দুজনের সঙ্গে যোগ দেয়। নির্যাতিতা যুবতীর অভিযোগ, এরপর ওই বাড়িতেই অভিযুক্ত বাইক চালক ও তার সহযোগী তাঁকে গণধর্ষণ করে। পরদিন যখন তাঁর জ্ঞান ফেরে, তখন তিনি নিজেকে ভয়ানক যন্ত্রণায় ভুগছেন। কোনওক্রমে তিনি অভিযুক্তের বাড়ি থেকে বের হন। 

আরও পড়ুন,  Watch: ছেলের সঙ্গে পালিয়েছে মেয়ে! শ্রদ্ধার মহাপঞ্চায়েতে বাবাকে চটির 'চপেটাঘাত' মায়ের

সেখান থেকে বেরিয়ে সেন্ট জন হাসপাতালে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে পরীক্ষা করেন। এরপরই গোটা ঘটনা পুলিসকে জানানো হয়। ওই যুবতীর অভিযোগের ভিত্তিতে পুলিস চালক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে। ধৃত দুজনই বেঙ্গালুরুর বাসিন্দা। ওদিকে ওই মহিলাকেও গ্রেফতার করেছে পুলিস। সে আবার পশ্চিমবঙ্গের বাসিন্দা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)