কোচির নতুন এসিপি? অতি আকর্ষণীয় হওয়ায় জন্য তাঁর ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কোচির এসিপি হিসেবে দায়িত্ব নেওয়ার পরই ফেসবুকে ছবি আপলোড করা হয়েছিল তাঁর। অতি আকর্ষণীয় হওয়ার জন্য মেরিন জোসেফের ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Sep 12, 2014, 10:52 AM IST
কোচির নতুন এসিপি? অতি আকর্ষণীয় হওয়ায় জন্য তাঁর ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ওয়েব ডেস্ক: কোচির এসিপি হিসেবে দায়িত্ব নেওয়ার পরই ফেসবুকে ছবি আপলোড করা হয়েছিল তাঁর। অতি আকর্ষণীয় হওয়ার জন্য মেরিন জোসেফের ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ছবিটি পোস্ট করা হয়েছিল ফেসবুকে কোচির একটি সিভিক ইস্যু পেজে। বলা হয়েছিল, নতুন এসিপি-র জন্য কতগুলো লাইক? এরপরই ২৪০০ লাইক, বিপুল কমেন্টে ভরে যায় পেজ। ৯০ বার শেয়ার হয়েছে ছবি। সব কমেন্টেই রয়েছে মেরিনের রূপের প্রশংসা। এমনকী, তাঁর হাতে গ্রেফতার হতেও আপত্তি নেই বলে জানিয়েছেন অনেকে। ছবি ছড়িয়ে পড়েছে হোয়াটসঅ্যাপেও।

জানা গিয়েছে কোচিতে ২ সপ্তাহের আইপিএস ট্রেনিংয়ে এসেছিলেন মেরিন। অস্ট্রেলিয়ায় সামিট Y20-তে ভারতের প্রতিনিধিত্বও করেছেন তিনি। দিল্লির সেন্ট স্টিফেন্স কলেজের স্নাতক মেরিন ২০১২ সালে প্রথমবারের চেষ্টাতেই সিভিল সার্ভিস পরীক্ষায় উত্তীর্ণ হন। তবে, মেরিন নিজে কিন্তু জানাচ্ছেন তিনি এখনও এসিপির দায়িত্ব নেননি। ফেসবুকে একটি পোস্টে মেরিন জানান, "একটি জরুরি ঘোষনা। আমি কোচির নতুন এসিপি নই। এখনও এনপিএ হায়দরাবাদে ট্রেনিং নিচ্ছি। জানুয়ারিতে যখন প্রথম দায়িত্ব গ্রহণ করব তখন নিজেই সেই খবর জানাব। অনুরোধ করছি সোশ্যাল মিডিয়ায় ভুল খবর দেবেন না। ধন্যূবাদ।"

মেরিনের পোস্ট লাইক করেছেন ৫০০০ জন ইউজার। শেয়ার হয়েছে ৩০০ বার।